JanaBD.ComLoginSign Up
জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

আজকের রাশিফল : ০৬ আগস্ট, ২০১৭

আজকের রাশিফল Aug 05 at 11:12pm 236
আজকের রাশিফল : ০৬ আগস্ট, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : আজ মেষ রাশির জাতক জাতিকাদের কর্মস্থলে আশানুরুপ অগ্রগতি হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সহায়তা পেতে পারেন। বেকারদের চাকরী সংক্রান্ত ইন্টারভিউ সফল হতে চলেছে। বিদেশ যাত্রার যোগ বলবান। পিতার হজ্ব যাত্রায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকাদের ভাগ্য উন্নতিতে বয়স্ক কারো সাহায্য কাজে আসবে। দূরের যাত্রায় সাবধান হতে হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো প্রকার ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেবার সম্ভাবনা প্রবল। শিক্ষা ও গাবেষণা মূলক কাজে অগ্রগতি হতে পারে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : আজ মিথুন রাশির জাতক জাতিকাদের আজ একটু সাবধানে চলাফেরা করা উচিৎ। পাওনাদারের তাগাদা পেতে পারেন। ব্যবসায় কিছু লাভের আশা করা যায়। আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধি পাবে। ব্যাংকের লেনদেনে একটু সাবধান হতে হবে। নতুন কোনো ঋণ গ্রহনের জন্য সময় মোটেও অনুকূল নয়। বড় বিনিয়োগে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা প্রবল।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই) : আজ কর্কট রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হতে পারে। নতু কোনো ব্যবসায়ীক চুক্তিতে লাভবান হবেন। আজ দাম্পত্য সমস্যার সমাধান করতে পারবেন। তবে অংশিদারী ব্যবসায় অংশিদারের সাথে কোন প্রকার মনমালিন্য হতে পারে। তরল ও দুগ্ধ জাত পণ্যের ব্যবসায় ভালো আয় হবে। মিষ্টান্ন ব্যবসায়ীরা কোনো ঝামেলায় পরতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট) : ভুল বুঝাবুঝি এড়িয়ে চলবেন। কর্মস্থলে কোনো অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকেদের উপর প্রচন্ড বিরক্ত হবার আশঙ্কা রয়েছে। আজ কারো সাথে ইচ্ছার বিরুদ্ধে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক অবস্থা কিছুটা খারাপ যাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর) : আজ কন্যার জাতক জাতিকারা সৃজনশীল কাজের স্বিকৃতি পেতে পারেন। বিদ্যার্থীরা পড়াশোনায় আশানুরুপ সাফল্য পেতে চলেছেন। ব্যবসায়ীক বিষয়ে কোনো বন্ধুর সাহায্য আসবে। প্রেম ও রোমান্স শুভ। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। খেলোয়ারদের পেশাগত সাফল্য লাভের সম্ভাবনা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণের দিন। যানবাহন ক্রয় বিক্রয় শুভ। আজ বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। ভূমি বিক্রেতাদের অর্থলাভের যোগ প্রবল। আজ খামারী ও কৃষি পণ্যের ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। গবাদি পশুর বৃদ্ধি হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি কোনো প্রকার যোগাযোগে লাভবান হতে পারেন। বিদেশ থেকে আশানুরুপ সংবাদ লাভের যোগ বলবান। শিল্প কলকারখানায় কর্মরতদের দিনটি কিছুটা ভালো যাবে। প্রতিবেশীর সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কোনো সমাধান হতে পারে। পুস্তক প্রকাশক, কম্পিউটার কম্পোজার ও ফটোকপির ব্যবসায় ভালো আয় রোজগার হবে। মানি এক্সেঞ্জ ব্যবসায়ীরা একটু সতর্ক থাকবেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকাদের আয় উন্নতি বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া টাকা আদায়ের প্রচেষ্টা সফল হবে। জাতিকাদের সঞ্চয়ের সম্ভাবনা রয়েছে। আজ খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হতে চলেছে। খুচরা দোকানদারদের বকেয়া বিল আদায়ের সম্ভাবনা দেখা যায়। মিষ্টান্ন ও শিশু খাদ্য ব্যবসায় এবং কোমল পাণীয়র ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী) : আজ মকর রাশির জাতক জাতিকার মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। পোল্ট্রি ও ফল ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। আজ শিল্পকলার সাথে জড়িতদের সম্মানিত হবার সম্ভাবনা রয়েছে। তবে বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কম থাকবে। চন্দ্র মঙ্গলের প্রভাবে রাগ ও জেদ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগে লাভবান হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী) : কুম্ভ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বৈদেশিক বাণিজ্যে জাহাজিকরনের জন্য কোনো প্রকার ঝামেলা হতে পারে। আজ দৈনন্দিন ব্যয় বাড়বে। প্রবাসে কর্মরতদের বিদেশ যাত্রার যোগ বলবান। জীবীকার জন্য প্রবাসে অবস্থান রতদের আজ কর্ম সংক্রান্ত জটিলতা কমে আসবে। বিশেষ করে মধ্যপ্রাচ্যে অবস্থানরতদের দিনটি ভালো যাবার সম্ভাবনা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ) : আজ মীন রাশির জাতক জাতিকারা বড় ভাই বা বোনের কাছ থেকে শিক্ষা সংক্রান্ত কারনে কিছু টাকা পেতে পারেন। বন্ধুদের কারো সাথে মনমালিণ্য হতে পারে। এলজি আর ডি ও পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদার বা কর্মরতদের লাভের যোগ বলবান। কারো পরামর্শে কোনো বিনিয়োগ করলে তাতে লাভের সম্ভাবনা রয়েছে।

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭
Yesterday at 9:40pm 63
আজকের রাশিফল : ১৭ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৭ নভেম্বর, ২০১৭
Thu at 10:18pm 158
আজকের রাশিফল : ১৬ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৬ নভেম্বর, ২০১৭
Wed at 10:13pm 154
আজকের রাশিফল : ১৫ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৫ নভেম্বর, ২০১৭
Tue at 10:59pm 116
আজকের রাশিফল : ১৪ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৪ নভেম্বর, ২০১৭
Mon at 9:39pm 170
আজকের রাশিফল : ১৩ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৩ নভেম্বর, ২০১৭
Sun at 11:20pm 135
আজকের রাশিফল : ১২ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১২ নভেম্বর, ২০১৭
Sat at 11:50pm 119
আজকের রাশিফল : ১১ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১১ নভেম্বর, ২০১৭
Fri at 11:20pm 150

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

টিভিতে আজকের খেলা : ১৮ নভেম্বর, ২০১৭
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ নভেম্বর, ২০১৭
আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭
আজকের এই দিনে : ১৮ নভেম্বর, ২০১৭
বেগুনের পানি পানের বহুমাত্রিক স্বাস্থ্য উপকারিতা
জিরা ভেজানো পানির অসাধারণ ৬ উপকারিতা
সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় নেই মেসি-রোনালদোর নাম, রয়েছেন যারা!
দেশি খেলোয়াড়দের নিয়ে এবার ‘লোকাল বিপিএল’