JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

যেকোনো মূল্যে দিবালাকে চান মেসি

ফুটবল দুনিয়া 5th Aug 2017 at 11:58pm 979
যেকোনো মূল্যে দিবালাকে চান মেসি

নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জনের শুরু থেকেই তলে তলে তার বিকল্প খোঁজা ‍শুরু করেছিল বার্সেলোনা। ব্রাজিলিয়ান তারকার সম্ভব্য বিকল্প নামগুলোর মধ্যে সবার উপরে আছে মেসির জাতীয় দলের সতীর্থ পাওলো দিবালার নাম।

নেইমার পাকাপাকিভাবে বার্সা ছাড়ার পর নতুন পার্টনার হিসেবে স্বদেশীকেই চাচ্ছেন মেসি। সেটা যেকোনো মূল্যেই হোক না কেন।

গত চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে বার্সাকে উড়িয়ে ফাইনালে উঠেছিল জুভেন্টাস। তুরিনের প্রথম লেগের ম্যাচে এই ‘নতুন মেসির’ কাছেই বিধ্বস্ত হয়েছিল বার্সা। সেই থেকেই দিবালাকে পাখির চোখ করেছে কাতালানরা। নেইমার চলে যাওয়ার পর তাদের আগ্রহে বেগ আরও বেড়েছে।

ইতালি গণমাধ্যমের খবর, ন্যু ক্যাম্পে নতুন পার্টনার হিসেবে দিবালাকেই দলে চাইছেন মেসি। যদিও দিবালাকে কোনো মূল্যেই ছাড়তে নারাজ জুভরা।

ইতালিয়ান পত্রিকা ‘কোরিয়ারি ডেল স্পোর্ট’ এক প্রতিবেদনে দিবালার প্রতি মেসির প্রবল আগ্রহের কথা জানিয়েছে। পত্রিকাটি তাদের ফ্রন্ট পেজে মেসি ও দিবালার গলাগলি ধরা একটি ছবি নিচে শিরোনাম করেছে, ‘ওয়াল অ্যারাউন্ড দিবালা’। এর মাধ্যমে তারা বোঝাতে চেয়েছেন, দিবালাকে ধরে রাখতে সম্ভব্য সবকিছু করবে জুভেন্টাস। তবে কাজটা যে কঠিন হবে সেটাও উল্লেখ করেছে তারা।

পত্রিকাটি আরও জানিয়েছে, দিবালাকে দলে পেতে ১২০ মিলিয়ন ডলারের দর উঠাতে পারে বার্সেলোনা।

২৩ বছরের দিবালা জুভদের জার্সি গায়ে ৯৪ ম্যাচে ৪২ গোল করেছেন। এবছর সিরি আ ও ইতালিয়ান কাপ জিতেছে জুভেন্টাস।

এদিকে, নেইমারকে নিয়ে আর ভাবতে চান না বার্সেলোনা কোচ আর্নেস্টো ভালভার্দে । তিনি বলেন, ‘প্রত্যেকেই ভাগ্য নির্বাচনের ক্ষেত্রে স্বাধীন। সে তার নিজেরটা বেছে নিয়েছে। আমরা তার সৌভাগ্য কামনা করি। আমরা তার এখানে থাকাটা পছন্দ করতাম। কিন্তু এখন আমাদের ওই চিন্তা বাদ দিতে হবে। পেছনে না তাকিয়ে আপনাকে সামনে দেখতে হবে…।কিছু দরজা বন্ধ হয়েছে, কিন্তু অন্যগুলো তো খোলা আছে।’

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)