JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

হার দিয়ে শুরু সাকিবের জ্যামাইকার

ক্রিকেট দুনিয়া 6th Aug 2017 at 12:18pm 729
হার দিয়ে শুরু সাকিবের জ্যামাইকার

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের(সিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াস। তবে পঞ্চম আসরের শুরুটা সুখকর হয়নি তাদের। বার্বাডোস ট্রাইডেন্টসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ১২ রানে হেরেছে সাকিব আল হাসানের জ্যামাইকা।

ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে মুখোমুখি হয় ট্রাইডেন্টস ও জ্যামাইকা। শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪২ রান করে বার্বাডোস ট্রাইডেন্টস।

সিমন্স-সাঙ্গাকার-সাকিবদের নিয়ে গড়া শক্তিশালী দল নিয়ে জয়ের প্রত্যাশাই ছিল জ্যামাইকার ভক্তরা। কিন্তু ১৪৩ রানের লক্ষ্যে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩০ রান করতে সক্ষম হয় সাকিব আল হাসানের দল।

তবে নিজেদের ব্যাটিংয়ের শুরুতে জয়ের আভাসই দিয়েছিল জ্যামাইকা। দলীয় ৭৭ রানে ১ উইকেট পর্যন্ত ভালোই ছিল দলটি। কিন্তু এরপর দলীয় ৮৯ রানে পৌঁছতেই ৫ উইকেট হারিয়ে বসে জ্যামাইকা। এদিন ব্যক্তিগত ০ রানেই সাজঘরে ফেরেন সাঙ্গকারা। দলটির হয়ে ল্যান্ডল সিমন্স সর্বোচ্চ ৫৩ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ২২ রান আসে ম্যাককার্থি।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ইনিংসে মাঝপথে বিপর্যয়ের পরও শোয়েব মালিকের ৩৩, পার্নেলের ২৫ এবং ওয়াহাব রিয়ারেজ ২২ রানে ভর করে ৭ উইকেটে ১৪২ রান করেছিল বার্বাডোস ট্রাইডেন্টস।

সিপিএলে নিজের প্রথম ম্যাচে ব্যাট করতে নেমে ১ রানে আউট হয়েছেন সাকিব। তবে বল হাতে শুরুতে ট্রাইডেন্টস ওপেনার ডোয়াইন স্মিথের মূলব্যান উইকেটটি পেয়েছিলেন বাংলাদেশি এ অলরাউন্ডার।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)