JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নতুন করে সম্পর্কে জড়ালেন পায়েল!

বিবিধ বিনোদন 6th Aug 2017 at 12:27pm 497
নতুন করে সম্পর্কে জড়ালেন পায়েল!

রাজের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয়েছে বহুদিন হয়ে গিয়েছে। এখন অনেক গুলো সিনেমা নিয়ে তিনি খুবই ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ পায়েল। নতুন নতুন কাজে আপডেট থেকে শুরু করে খাওয়া-দাওয়া, ঘোরা-ফেরা সব কিছুর ছবি ফ্যানদের শেয়ার করেন তিনি।

কিন্তু সম্প্রতি একজনের সঙ্গে একটু বেশী ছবি শেয়ার করছেন পায়েল। নাম আবীর সেনগুপ্ত। নামটার সঙ্গে হয়তো কারও কারও পরিচিতি হয়েছিল ২০১৫ সালে। তিনি ‘জমের রাজা দিল বর’ সিনেমার পরিচালক। তবে তার পর সেরকম ছবি বানাতে আর দেখা যায়নি আবীর কে। কিন্তু পায়েল এর সঙ্গে ছবি শেয়ারের ফলে বেশ পপুলার হয়ে উঠেছেন তিনি। গুঞ্জন চলছে কে ইনি।

নিজের লাভ লাইফ নিয়ে কখনোই সেরকম মুখ খুলতে দেখা যায়নি পায়েল কে। রাজের সাথে সম্পর্ক টা গুঞ্জন ছিল কিন্তু পরে শোনা যায় তা সত্যি। যদিও বিচ্ছেদ ও ঘটে যায় খুব তাড়াতাড়ি।

তবে সম্প্রতি এক সাক্ষাতকার থেকে পায়েলের এই নতুন সম্পর্কের ব্যপারটা উঠে এসেছে। এই সম্পর্ক নিয়ে তিনি যে বেশ সিরিয়াস তা বোঝাই যাচ্ছে।

‘জমের রাজা দিল বর’ সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন পায়েল। সেই ছবির সেট থেকেই পরিচয় আর এখন বেশ ঘনিস্টতা।

তবে পুরোপুরি ভাবে সম্পর্কের কথা শিকার না করলেও তার ছবি শেয়ার করার বহরে বোঝা যায় কিছু তো আছেই এদের দুজনের মধ্যে আর ব্যপারটা বেশ সিরিয়াসও।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)