JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কপিল শর্মার শোয়ে নতুন সদস্য! ফিরবে কি হারানো জৌলুস?

বিবিধ বিনোদন 6th Aug 2017 at 2:45pm 324
কপিল শর্মার শোয়ে নতুন সদস্য! ফিরবে কি হারানো জৌলুস?

সময়টা ভালো যাচ্ছে না কপিল শর্মার। সেই যে আকাশপথে সুনীল গ্রোভারের উপর চড়াও হলেন, সেদিন থেকে দুঃসময় শুরু হয়েছে তাঁর। সুনীল বেরিয়ে যাওয়ার পর থেকে মুখ থুবড়ে পড়েছে কপিলের শো। হারানো জনপ্রিয়তা ফিরে পেতে মরিয়া কপিল এখন খ্যাপা খুঁজে ফেরে পরশপাথর-এর মতো আতিপাতি খুঁজে বেড়াচ্ছেন এক্স ফ্যাক্টর।

কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। বরং সুনীলের শো ছাড়ার পরে শো ছেড়ে চলে গেছেন অন্য অনেকে। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল, ভারতী সিংহ তাঁর শো ছেড়ে চলে যাচ্ছেন। যোগ দিচ্ছেন আরেক কমেডি শো কমেডি দঙ্গল-এ।

তবে এ বার তিনি নতুন করে আশাবাদী হয়েছেন শো নিয়ে। তাঁর দলে যোগ দিয়েছেন রাজ শাণ্ডিল্য। তিনি লিখবেন কপিলের আগামী শো গুলোর স্ক্রিপ্ট।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, রাজের অন্তর্ভুক্তিতে নতুন করে চনমনে হয়ে উঠছেন কপিল। প্রসঙ্গত, রাজ ‘ওয়েলকাম ব্যাক’ ও ‘ফ্রিকি আলি’ নামের দুটি হিন্দি ছবির চিত্রনাট্য লিখেছেন। এখন রাজের কলমের উপর ভরসা করেই আশায় বুক বাঁধছেন কপিল।

কপিলের শরীরও খুব খারাপ। দ্য ড্রামা কোম্পানি নামের নতুন কমেডি শোয়ের আগমনের পরে ক্রমশ কমছে তাঁর শোয়ের টিআরপি। মাঝে শাহরুখ-আনুশকা তাঁদের যব হ্যারি মেট সেজল ছবির প্রোমোশন করতে এসেও ফিরে যান।

কেননা সেটেই কপিল অজ্ঞান হয়ে গিয়েছিলেন। তবে কপিলের আশা, এবার রাজের সঙ্গে জুটি বেঁধে আবার দর্শককে টেনে আনতে পারবেন তাঁরা। নতুন চিত্রনাট্যকারের কলম তাঁর সে আশা করতে পারে কি না, সেটাই এখন দেখার। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)