JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নেইমারকে ছাড়াই জয় দিয়ে লিগের শুরু পিএসজির

ফুটবল দুনিয়া 6th Aug 2017 at 2:49pm 609
নেইমারকে ছাড়াই জয় দিয়ে লিগের শুরু পিএসজির

বার্সেলোনার নেইমার এখন পিএসজির হয়ে গেলেও কাগজপত্রের জটিলতার দরুণ নতুন ক্লাবের হয়ে প্রথম ম্যাচটি খেলতে পারেননি তিনি। তবে ২২২ মিলিয়ন ইউরোর ব্রাজিল সুপারস্টারকে ছাড়াই লিগ ওয়ানের প্রথম ম্যাচে অ্যামিয়েন্সকে ২-০ গোলে পরাজিত করে ২০১৭-১৮ মৌসুমের শুভ সূচনা করেছে প্যারিস সেইন্ট-জার্মেইন।

নেইমারের খেলা না হলেও পার্ক ডি প্রিন্সেসে তাকে স্বাগত জানানোর সুযোগটি হাতছাড়া করেনি পিএসজির সমর্থকরা। নিজের নামে সমর্থকদের এত উচ্ছাস দেখে নেইমার নিজেও মুগ্ধ। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলেছেন, 'প্যারিসে যাদু আছে। '

নেইমারের অন্তর্ভূক্তি নিয়ে পিএসজি কোচ উনাই এমেরি বলেছেন, এই চুক্তি উভয় দলের লক্ষ্যকেই সামনে নিয়ে এসেছে। আমরা প্রতিনিয়ত উন্নতির চেষ্টা করছি। নেইমারকে এই বিষয়টি আরো সামনে নিয়ে যাবে। শিরোপা জয়ই এবারের মৌসুমে আমাদের প্রধান লক্ষ্য। এর মধ্যে চ্যাম্পিয়নস ট্রফি অন্যতম।

লিগ ওয়ানের ম্যাচে বিরতির ৩ মিনিট আগে গত মৌসুমের সর্বোচ্চ গোলতাদা এডিনসন কাভানি গোল করে পিএসজিকে এগিয়ে দেন।

প্রায় একপেশে ম্যাচটিতে ৮০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জেভিয়ার পাস্তোর। পিএসজি কোচ বলেছেন, পুরো পরিবেশটাই দারুণ ছিল, সমর্থকরা আমাদের জয়ের জন্য অনুপ্রাণিত করেছে। আশা করছি পুরো মৌসুমেই এই ধারাবাহিকতা বজায় রাখতে পারবো। তবে আরো বেশি গোল হয়ত হতে পারতো। আর তাতে জয়টাও সহজ হতো।

সূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)