JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বলিউডে বাস্তবেও যারা বেস্ট ফ্রেন্ড

বিবিধ বিনোদন 6th Aug 2017 at 10:15pm 573
বলিউডে বাস্তবেও যারা বেস্ট ফ্রেন্ড

'ফ্রেন্ডশিপ’ শব্দটা হয়তো খুবই ছোট কিন্তু তা সাধারণ মানুষ থেকে শুরু করে গ্ল্যামারস তারকা সবার কাছেই খুবই গুরুত্বপূর্ণ। অফ-স্ক্রিনেও যেমন সেই বন্ধুত্ব নানা সময়ে উঠে এসেছে চর্চায়, তেমনই অন-স্ক্রিনেও তা বারবার ধরা পড়েছে বিভিন্ন ছবিতে।

বন্ধুত্ব বললেই যেন ‘শোলে’ ছবির ‘ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে’ গানটা মনে পড়ে সবার আগে। এছাড়াও ‘ইয়ারানা’ ছবির ‘তেরে জ্যায়েসা ইয়ার নেহি’ গানটা শুরু হলে গুনগুন করেন না এমন লোক ও বোধহয় হাতে গোনা। আবার ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি থেকে শাহরুখের সেই ফেমাস ডায়লগ, বন্ধু না হলে প্রেম যেন অসম্ভব। একে আজ রবিবার, তার ওপর বন্ধুত্বের দিন। এরকম আড্ডা না হলে হয় বলুন তো?

তবে, এতো গেল ছবির কথা। তবে এবার আসা যাক বলিউড তারকাদের ফ্রেন্ডশিপের গোপন রহস্যের কথা।

করন জোহার এবং শাহরুখ খান দুজনের ফ্রেন্ডশিপ নিয়ে বলিউডে গুঞ্জনের শেষ নেই। তারা একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। পাশাপাশি তাদের ফ্রেন্ডশিপ আলোচনার কেন্দ্রবিন্দুতে তো রয়েছেই।

শুধু করণ জোহরই নয়, শাহরুখ-কাজলের বন্ধুত্বও যেন প্রথম দশটি চর্চিত বন্ধুত্বের মধ্যে অন্যতম।
করিনা কাপুর এবং অমৃতা আরোরা দুজনকে বলিউডের ‘কুল গার্ল’ বলা হয়। পার্টি থেকে শুরু করে শপিং এমনকি জিমেও তাদের একসঙ্গে বহুক্ষণ সময় কাটাতে দেখা যায়।

সোনম কাপুর এবং জ্যাকলিন ফার্ণান্ডেজ, এই বি-টাউন কুইনরা একে অপরের খুবই ভালো বন্ধু, এটা বোধহয় অনেকেরই জানা নেই। ফ্রি টাইম পেলেই একসঙ্গে সময় কাটান এরা।

রনবীর কাপুর এবং পরিচালক অয়ন মুখার্জি একসঙ্গে ছবির কাজ করতে গিয়ে আলাপ। সেখান থেকেই বন্ধুত্ব গাঢ় হয়। শোনা যায়, দুজন দুজনকে শেয়ার করেন না এমন কথা নাকি নেই।

অমৃতা অরোরা আর করিনা কাপুরের বন্ধুত্ব যে কতটা শক্তপোক্ত তা তো অনেকেরই জানা। ট্যুইটারে এমন বহু ছবি করিনা শেয়ার করেছেন যেখানে অমৃতাকে তার সঙ্গে দেখা গিয়েছে পার্টিমুডে। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)