JanaBD.ComLoginSign Up

চলন্ত ট্রাকেই কিশোরীকে ৬ বার ধর্ষণ করে চালক-হেলপার

দেশের খবর Aug 06 at 10:32pm 872
চলন্ত ট্রাকেই কিশোরীকে ৬ বার ধর্ষণ করে চালক-হেলপার

গাজীপুর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার পথে চলন্ত ট্রাকে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত চালক ও হেলপার আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ৪ দিনের রিমান্ড শেষে ৬ আগস্ট রবিবার বিকেলে পুলিশ চালক ও হেলপারকে আদালতে প্রেরণ করলে তারা এ জবানবন্দি দেয়।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান ১৬৪ ধারায় চালক মেহেদী হাসানের দেয়া জবানবন্দি গ্রহণ করেছেন। একই সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাব উজ্জামান ১৬৪ ধারায় হেলপার সোহান ওরফে তুহিনের দেয়া জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দি গ্রহণ শেষে দুজনকেই জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) নাছির উদ্দিন সরকার জানায়, গাজীপুর জেলার মাস্টরবাড়ি এলাকা থেকে মালামাল ট্রাকে মাল লোড করে সিদ্ধিরগঞ্জের পানিরকল এসিআই কারখানার উদ্দেশ্যে ছেড়ে আসে ওই ট্টাক।

পথিমধ্যে গাজীপুর চৌরাস্তায় ট্টাকটি (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) পার্কিং করে ট্রাক চালক মেহেদী হাসান ও হেলপার সোহান ওরফে তুহিন ১ আগস্ট রাত ৮টায় চা পান করে। এর অদূরে মেয়েটিকে একা পেয়ে হেলপার কিশোরীর সাথে আলাপ করতে থাকে। এক পর্যায়ে হেলপার ওই কিশোরীকে তাদের বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে ট্রাকে তুলে নেয় তাকে।

এরপর চলন্ত ট্রাকে চালক মেহেদী কিশোরীর কাছে গিয়ে প্রথমে তাকে জড়িয়ে ধরে। এতে কিশোরী কান্নাকাটি করলে তাকে গাড়ি থেকে ফেলে দিয়ে হত্যাসহ নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে চালক ও হেলপার ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপর তাদের ট্রাকটি সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় এসে একটি পাম্প থেকে তেল নেয়।

পরে এর অদূরে প্রথমে ট্রাক চালক ও পরে হেলপার ওই কিশোরীকে পুনরায় ধর্ষণ করে। পরবর্তীতে তারা ট্রাকটি নিয়ে সিদ্ধিরগঞ্জের পানিরকল এলাকাস্থ এসিআই কারখানায় মালামাল ডেলিভারি করতে যায়। সেখানে ভোর ৪টায় তারা আবারও ধর্ষণ করে কিশোরীটিকে।

ভোর সাড়ে ৫টায় মসজিদ থেকে মুসল্লিরা বের হওয়ার সময় মেয়েটিকে কান্নাকাটি করতে দেখে তাকে কান্নাকাটির কারণ জানতে চায়। এসময় মেয়েটি মুসল্লিদের সব খুলে বললে মুসল্লিরা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। এরই ফাঁকে চালক ও হেলপার কৌশলে গা ঢাকা দেয়। ওই রাতেই কিশোরী নিজেই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-(৫), তাং- ২/৮/২০১৭ইং।

পরবর্তীতে ২ আগস্ট সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার ট্রাকের চালক মেহেদী হাছান (২৫) কে গ্রেফতার করে। ৩ আগস্ট ভোর রাতে ট্রাক চালক মেহেদী হাসানকে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) নাসির উদ্দিন সাভার ফুলবাড়িয়া কাওয়ালীপাড়া মন্তাজউদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে ট্রাকের হেলপার মো. তুহিনকেও গ্রেফতার করে। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
সাভারে ছয় বছরের শিশুকে ধর্ষণ সাভারে ছয় বছরের শিশুকে ধর্ষণ
Fri at 11:16am 274
নানার ধর্ষণে অন্তঃসত্ত্বা নাতি! নানার ধর্ষণে অন্তঃসত্ত্বা নাতি!
Thu at 2:39pm 661
ধর্ষণের পর চুল কেটে নির্যাতন ধর্ষণের পর চুল কেটে নির্যাতন
Wed at 11:55am 439
খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার
Tue at 1:44pm 265
প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসার ৪ কর্মচারী আটক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসার ৪ কর্মচারী আটক
Sun at 2:48pm 259
মহিলা মাদরাসার শিক্ষিকাকে গণধর্ষণ মহিলা মাদরাসার শিক্ষিকাকে গণধর্ষণ
Oct 13 at 6:34pm 965
শিশুকে ‘ধর্ষণ চেষ্টার’ অভিযোগে বৃদ্ধ গ্রেফতার শিশুকে ‘ধর্ষণ চেষ্টার’ অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
Oct 13 at 4:11pm 222
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’ রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’
Oct 13 at 3:32pm 289

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

জয়ের খোঁজে ভঙ্গুর দল নিয়েই লড়বে বাংলাদেশ
আগুয়েরোর রেকর্ডে সিটির জয়, ম্যানইউ’র হার
সেরা ব্যাটসম্যান ও বোলারকে হারিয়ে ঝামেলায় মাশরাফি
তাড়াতাড়ি ওজন বাড়াতে কোন কোন খাবার খাবেন জেনে নিন
পাকিস্তানকে না করেন শ্রীলঙ্কার ৪০ ক্রিকেটার!
বাণী-বচন : ২২ অক্টোবর ২০১৭
বিতর্কিত গোলে মালাগাকে হারালো বার্সেলোনা
টিভিতে আজকের খেলা : ২২ অক্টোবর, ২০১৭