JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিতর্কিত সেই ছবি নিয়ে প্রচন্ড রেগে যা বললেন সাকিবের স্ত্রী শিশির

খেলাধুলার বিবিধ 6th Aug 2017 at 10:47pm 1,157
বিতর্কিত সেই ছবি নিয়ে প্রচন্ড রেগে যা বললেন সাকিবের স্ত্রী শিশির

হঠাৎ ফেসবুকে একটি ছবি ভাইরাল। কোনো এক অনুষ্ঠানে সপরিবারে টেবিলে বসে খাচ্ছেন সাকিব আল হাসান। তাঁদের পেছনে দাঁড়িয়ে আছে একটি মেয়ে। তাঁকে কাজের মেয়ে ভেবে সামাজিকযোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। বিষয়টি নজরে আসে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের।

সামাজিকযোগাযোগ মাধ্যমে সাকিবকে নিয়ে এমন সামালোচনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি। নিজের ফেসবুক পেজে সাকিবের হয়ে কড়া জবাব দিয়েছেন তিনি। সাকিবের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সাব্বির রহমানও।

আজ রোববার উম্মে আহমেদ শিশির নিজের ফেসবুকে পেজে লিখেছেন, “এটা খুবই অদ্ভুত ব্যাপার! সাকিব আল হাসানের জন্য কি একটিও ভালো শব্দ নেই! কেন? কারণ তিনি মিষ্টি ভাষায় কথা বলতে পারেন না ... তাই তাঁকে ‘খারাপ ব্যক্তি’ হিসেবে আখ্যায়িত হচ্ছে!

এখন ঘটনা হলো, আপনারা যদি মানুষ হয়েও তাঁর সম্পর্কে এভাবে হাস্যকর খবর ছড়াতে থাকেন, যেখানে কি সত্যিটা জানার উপায় আছে! নিচে কিছু প্রমাণও দিলাম। আমি এসব অর্থহীন খবর নিয়ে মাথা ঘামাই না।

এগুলো মানুষকে আনন্দ দেয়। তা ছাড়া আমরা জানি আমরা কে, আমরা কী! কিন্তু দয়া করে এমন একজন মানুষকে নিয়ে এসব খবর ছড়াবেন না যে কি না বিশ্বব্যাপী আপনার দেশের প্রতিনিধিত্ব করছে, যে কি না আপনার দেশের গর্ব হিসেবে পরিচিত।

এটা শুনতে আসলেই খুব লজ্জা লাগে যখন ক্রিকেট ফলো করে এমন কোনো বিদেশি আমাদের বলে, ‘তোমাদের নিজের দেশের লোকই তোমাদের প্রতি প্রাপ্য সম্মানটুকু দেয় না।’

নেতিবাচক খবর যথেষ্ট হয়েছে। দয়া করে এবার আপনার পেজকে বুস্ট করানোর মতো অন্যকিছু খুঁজুন। যাহোক, সে (মেয়েটি) আমাদের সঙ্গে খেতে বসার জন্য হাত ধুয়ে ফিরেছিল মাত্র।”

সূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)