JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সেই ছেলেটির বলিউডের নায়িকা হয়ে ওঠার গল্প!

বিবিধ বিনোদন 8th Aug 2017 at 8:35am 327
সেই ছেলেটির বলিউডের নায়িকা হয়ে ওঠার গল্প!

আহসাস চন্না। বলিউডে পা রেখেছে সেই ছোট বেলায়। সবাই তাকে ছেলে বলেই চেনে। কারণ একের পর এক ছেলের চরিত্রে দর্শকদের মন বার বার জয় করেছেন আজকের এই অষ্টাদশী।

২০০৬ সালের হিট ছবি ‘কাভি আলবিদা না ক্যাহে না’ ছবিতে শাহরুখ খানের ছেলের চরিত্রে অভিনয় করেছিল যে ছেলেটি সেই এখন অষ্টাদশী এক কন্যা। গত শনিবার জন্মদিন ছিল আহসাসের। ফেইসবুকে ছবি পোস্ট করে নিজেই লিখেছেন-‘এইট্টিন অ্যান্ড অসাম’।

পাঁচ বছর বয়সে ছোট ছেলের চরিত্রেই রুপালি জগতে পা রাখেন চন্না। আহসাসের প্রথম ছবিটা ছিল ‘বাস্তু শাস্ত্র’। এর পরে ‘কাভি আলবিদা না ক্যাহে না’, ‘আরিয়ান’, ‘মাই ফ্রেন্ড গণেশা’ সবেতেই ছেলে সেজেছে মিষ্টি মেয়েটা।

প্রথমবার সিনেমাতেও মেয়ে হওয়ার সুযোগ মেলে ২০০৯ সালে। রামগোপাল ভার্মা তার একের পর এক ছবিতে ছেলে সাজিয়ে শেষে ভৌতিক ছবি ‘ফুঁক’-এ মেয়ে চরিত্র দেন আহসাস চন্নাকে।

ছেলেবেলায় অভিনয় করে অনেকেই রুপালি জগৎকে বিদায় জানিয়েছেন। কিন্তু আহসাস তা করতে চান না। বলিউডে ইতিমধ্যেই খবর, নায়িকা হয়ে ফিরছেন একদা পর্দার সেই মিষ্টি ‘ছেলে’টা। ইতিমধ্যেই স্ক্রিপ্ট হাতে পেয়েছেন বলে জানা গেছে।

২০০৪ সাল থেকে এখনও পর্যন্ত হিন্দি, তামিল, তেলুগু মিলিয়ে ১১টি ছবিতে অভিনয় করে ফেলেছেন আহসাস। টেলিভিশনেও অনেক কাজ করেছেন। এ বার অপেক্ষা বলিউডের নায়িকা হওয়ার।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)