JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

জেলে থাকাকালীন বোনকে ২ টাকার উপহার দিয়েছিলেন সঞ্জয়

বিবিধ বিনোদন 8th Aug 2017 at 8:41am 194
জেলে থাকাকালীন বোনকে ২ টাকার উপহার দিয়েছিলেন সঞ্জয়

প্রিয়া ও নম্রতা দুই বোনকে খুব ভালোবাসেন সঞ্জয় দত্ত। প্রতিবছর ভাইকে রাখি বাঁধতে যান দুজনে। বাড়ি আসেন। একসঙ্গে সময় কাটান। খাওয়া-দাওয়া করেন। সঞ্জয়ের কারাবাসের সময় সে সুযোগ হয়নি। আনন্দ করা যায়নি।

সেসময় বাড়ির বদলে জেলে গিয়ে ভাইকে রাখি পরিয়ে আসতে হয়েছিল বোনদের। প্রতিবছর দুইবোনকে দামি দামি উপহার দিয়ে থাকেন সঞ্জয়। কিন্তু, জেলে থাকার সময় পারেননি। সেই অভিজ্ঞতা শেয়ার করলেন বড় বোন প্রিয়া।

জানালেন, সঞ্জয়ের জেলে থাকার কারণে তাঁরা ভেঙে পড়েছিলেন। তিনি মাঝে মাঝে দেখা করতে যেতেন। রাখির দিনও গিয়েছিলেন। সঞ্জয়কে পরিয়েছিলেন রাখি। সেবার কিছু উপহার দিতে না পারায় কষ্ট পেয়েছিলেন সঞ্জয়।

তবে খালি হাতে ফেরাননি। প্রিয়ার কথায়, জেল থেকে পাওয়া ২ টাকার দুটা কুপন সংগ্রহ করে রেখেছিল ও। সেই কুপন আমার হাতে দিয়েছিল। আমি আজও সেগুলোকে জমিয়ে রেখেছি।

এখন দামি দামি উপহার দিলে কী হবে, একটা সময় বোনদের কাছ থেকে ধার নিয়ে সেই পয়সাতেই নাকি উপহার দিতেন সঞ্জয়। এরকম মজার অভিজ্ঞতাও শেয়ার করেছেন প্রিয়া।

হস্টেলে থাকার সময় নাকি বোন নম্রতার কাছে পয়সা ধার নিতেন সঞ্জয়। রাখিতে সেই পয়সা বোনদের দিতেন। তখন সেরকম পকেট মানি থাকত না, সেকারণে এরকম করতেন সঞ্জয়।

এখন ভাইয়ের কাছ থেকে কী উপহার চান? প্রিয়া বললেন, কিছু চান না। সঞ্জয় এখন বাড়িতে আছে। পরিবারের সবার সঙ্গে ভালো সময় কাটাচ্ছে। জেল থেকে ছাড়া পেয়েছে। এটাই তাঁর কাছে সবথেকে বড় উপহার।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)