JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

মিরাজহীন ত্রিনবাগোর আরেকটি জয়

ক্রিকেট দুনিয়া 8th Aug 2017 at 10:40am 467
মিরাজহীন ত্রিনবাগোর আরেকটি জয়

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) মেহেদী হাসান মিরাজের অভিষেকের অপেক্ষা বাড়ছেই। আরো একটা ম্যাচে দর্শক হয়েই রইলেন বাংলাদেশি অলরাউন্ডার। যদিও তাকে ছাড়াই টানা দ্বিতীয় জয় পেয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স।

পোর্ট অব স্পেনে বাংলাদেশ সময় আজ সকালে হওয়া ম্যাচে সেন্ট লুসিয়া স্টারসকে ৪ উইকেটে হারিয়েছে ত্রিনবাগো। এর আগে প্রথম ম্যাচে এই সেন্ট লুসিয়াকেই ৯ উইকেটে উড়িয়ে দিয়েছিল দলটি। দুই ম্যাচে দুই জয়ে পয়েন্ট টেবিলে সবার ওপরে আছে ত্রিনবাগো।

ত্রিনবাগোর জয়ে ব্যাটে বলে আলো ছড়িয়েছেন পাকিস্তানের শাদাব খান। ১১৯ রানের মাঝারি লক্ষ্যে ব্যাট করতে নেমেছিল ত্রিনবাগো। শাদাব যখন উইকেটে আসেন, ৫২ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে দল। খানিক বাদেই সংগ্রহটা হয়ে যায় ৬ উইকেটে ৭৫!

এরপরই সপ্তম উইকেটে জোভান সেয়ারলেসের সঙ্গে অবিচ্ছিন্ন ৪৫ রানের জুটিতে ত্রিনবাগোকে জয়ের বন্দরে পৌঁছে দেন শাদাব। ত্রিনবাগো ম্যাচ জিতেছে ২৬ বল বাকি থাকতেই। ৩৩ বলে একটি করে চার ও ছক্কায় ৩০ রানে অপরাজিত ছিলেন শাদাব। ২০ বলে ২টি করে চার ও ছক্কায় ২৭ রানে অপরাজিত থাকেন সেয়ারলেস।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১৮ রান করতে পেরেছিল সেন্ট লুসিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন আন্দ্রে ফ্লেচার। অধিনায়ক ড্যারেন স্যামির ব্যাট থেকে আসে ২৫ রান।

৪ ওভারে ২১ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ত্রিনবাগোর সেরা বোলার কেভন কুপার। ৩৩ রানে ২ উইকেট নেন ডোয়াইন ব্রাভো। শাদাব ৪ ওভারে ১৬ রান দিয়ে নেন একটি উইকেট। পরে তিনি ব্যাট হাতেও দলের জয়ে অবদান রাখলেন।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)