JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

১০০ কোটির পথে শাহরুখ-আনুশকার নতুন ছবি

সিনেমা জগৎ 8th Aug 2017 at 3:07pm 732
১০০ কোটির পথে শাহরুখ-আনুশকার নতুন ছবি

শাহরুখ-আনুশকা জুটির নতুন সিনেমা ‘জাব হ্যারি মেট সেজেল’। গেল শুক্রবার, ৪ আগস্ট ছবিটি মুক্তি পেয়েছে। চলতি বছরের বলিউড ভুগছে সুপারহিট ছবির খরায়। মন্দার এই দিনে আশা করা হয়েছিলো শাহরুখের নতুন ছবিটি খুশি করবে সবাইকে।

কিন্তু তেমন কোনো লক্ষণ দেখা গেলো না। শাহরুখ-আনুশকার দুর্দান্ত অভিনয়ের প্রশংসা চললেও ছবিটি বক্স অফিস কাঁপাতে পারেনি প্রত্যাশা অনুযায়ী। তবে আশা করা হচ্ছে অনেকটা ধীরগতিতেই সাফল্যের পথে হাঁটবে সিনেমাটি। ধীরে ধীরে ছবিটির প্রতি দর্শকের আগ্রহ বাড়েছে। সেই বিবেচনায় আপাতত চলতি বছরের সেরা ব্যবসাসফল ছবির পথে এগিয়ে চলেছে ‘জাব হ্যারি মেট সেজেল’।

মুক্তির চতুর্থ দিন শেষে ৭০ কোটি রুপি আয় ঘরে তুলেছে সিনেমাটি। আজ মঙ্গলবারই ছবিটি ১০০ কোটির ঘরে পা রাখতে পারে। এমন খবর ভারতের বেশ কিছু পত্রিকার। আর উইকিপিডিয়াতে ছবিটির পরিচিতির বিবরণীতে দেখা যাচ্ছে শাহরুখ-আনুশকার আয় ৭৭ কোটিরও বেশি।

মুক্তির তৃতীয় দিনে সিনেমাটি সর্বমোট আয় করেছিলো ৪৫ কোটি ৭৫ লক্ষ রুপি। তবে মুক্তির চতুর্থ সোমবার রাখিবন্ধনের একটি অতিরিক্ত ছুটি পেয়েছে সিনেমাটি। যার প্রভাব বক্স অফিসে পড়েছে বলে ধারণ করা হচ্ছে।

যশরাজ ফিল্মসের পরিবেশনায় ছবিটি প্রযোজনা করেছে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান ‌রেড চিলিস। ইমতিয়াজ আলীর পরিচালনায় এই ছবিতে শাহরুখ খানকে দেখা গেছে টুরস্টি গাইড হিসেবে। এই ছবিতে অরিজিৎ সিংয়ের গাওয়া ‌‘হাওয়ায়’ শিরোনামের রোমান্টিক গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। বলা হচ্ছে এই গানের সুবাদে শাহরুখ খান তার পছন্দের অভিনেত্রী আনুশকাকে নিয়ে রোমান্সের নতুন সংজ্ঞা সৃষ্টি করলেন।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)