JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নিজের বাথরুমে রনবীর সিং-কে দেখে যা বললেন ভূমি

বিবিধ বিনোদন 9th Aug 2017 at 8:56am 495
নিজের বাথরুমে রনবীর সিং-কে দেখে যা বললেন ভূমি

রনবীর সিং কে অভিনেতা হিসাবে তো সকলেই চেনেন। তাঁর যে এমন একটা বদ অভ্যাস আছে তা জানা ছিল?মাঝে মধ্যে সুযোগ পেলেই অন্যের বাথরুমে গিয়ে বসে থাকেন তিনি।কথাটা যে একেবারেই সত্যি তাঁর প্রমান রয়েছে তারই শেয়ার করা একটি ভিডিওতে।

অভিনয়ের পাশাপাশি কো স্টারদের ছবির প্রোমোশনেও খুবই সাহায্য করে থাকেন তিনি। তবে এবার ছবির প্রমোশনের এক অভিনব ‘তারিকা’ খুঁজে বার করলেন রনবীর সিং।

মঙ্গলবার রনবীর তাঁর ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি ভূমি পেডনেকার এর টয়লেটে ঢুকে পড়েছেন। হঠাৎ সেখানে এসে উপস্থিত হন ভূমি।

যথারীতি তাঁর বাথরুমে আচমকা রনবীরকে দেখে একেবারে হকচকিয়ে যান ভূমি। মাঝে মধ্যেই শুটিং ফ্লোরে এমন মজার ঘটনা ঘটিয়ে থাকেন রনবীর। কিন্তু তিনি যে এবারে স্বয়ং ভূমির বাথরুমে ঢুকে পরবেন তা বোধহয় ভাবতে পারছে না কেউই।

ভারত সরকারের ‘স্বচ্ছ ভারত’ প্রকল্পের কথা মাথায় রেখেই এই ছবি তৈরি করেছে নীরজ পাণ্ডে। সিনেমার নাম ‘টয়লেট: এক প্রেম কথা’। যেখানে জুটি বাঁধতে দেখা যাবে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকর।

বক্স অফিসে প্রথম দিনেই ছক্কা মেরেছে অক্ষয় কুমার ও পরিচালক নীরজ পাণ্ডের ‘রুস্তম’। এবার এই ছবিটি বক্স অফিসে কতটা হিট করতে পারে সেটাই দেখার অপেক্ষা। ছবিটি মুক্তি পাবে ১১ই অগাস্ট।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)