JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ভাগনেকে নিয়ে খুনসুটিতে মেতে উঠলেন সালমান

বিবিধ বিনোদন 9th Aug 2017 at 9:09am 358
ভাগনেকে নিয়ে খুনসুটিতে মেতে উঠলেন সালমান

বাচ্চাদের সঙ্গে বরাবর ভালো বন্ডিং তাঁর। এর আগে বোন অর্পিতার ছেলের সঙ্গে একাধিকবার দেখা গেছে। আবার দেখা গেল সেই চেনা ছবি। তবে একটু অন্য মুডে। এবার মেঝের উপর ভাগনেকে নিয়ে গড়াগড়ি খেতে দেখা গেল সালমান খানকে। আর মামার খুনসুটির মজা নিয়েছে ছোট্ট আহিলও।

গতকাল রাখিবন্ধনে ভাইদের রাখি পরাতে আসেন অর্পিতা। তখনই ভাগনেকে পেয়ে মেতে ওঠেন সল্লু। বাচ্চার সঙ্গে খেলায় মগ্ন ভাইয়ের সেই ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অর্পিতা। উচ্ছ্বসিত অর্পিতা সোশাল সাইটে সেই ভিডিও শেয়ারের পাশাপাশি জানিয়েছেন, নিজেকে বিশ্বের সবচেয়ে সৌভাগ্যবান বোন বলে মনে হয়।

মামা-ভাগনের পাশাপাশি নিজের ছবিও পোস্ট করেছেন অর্পিতা। তুলে ধরেছেন ছোটোবেলার স্মৃতি। তার সঙ্গে রাখিবন্ধনে দুই দাদা আরবাজ ও সোহেল খানের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন অর্পিতা।

তবে শুধু অর্পিতা খান শর্মাই নয়। অভিষেক বচ্চন, জেনেলিয়া, শ্রদ্ধা কাপুর করণ জোহরের মতো বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটিকে রাখিবন্ধনের দিন সন্তানের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা গেছে।

উল্লেখ্য, কবীর খানের টিউবলাইট ছবিতে সম্প্রতি অভিনয় করেছেন সালমান খান। তবে দর্শকদের মনে সেভাবে প্রভাব ফেলতে পারেনি ওই ছবি। এখন আলি আব্বাস জাফরের ছবি টাইগার জ়িন্দা হ্যায়ের শুটিংয়ে ব্যস্ত তিনি। ওই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)