JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

পিরোজপুরে গৃহবধূকে রাতভর গণধর্ষণ

দেশের খবর 9th Aug 2017 at 9:50am 759
পিরোজপুরে গৃহবধূকে রাতভর গণধর্ষণ

পিরোজপুর সদর উপজেলায় এক গৃহবধূকে রাতভর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার পিরোজপুর সদর থানায় ৩ জনকে আসামি করে মামলা হয়েছে।

এদিকে, ধর্ষণের শিকার গৃহবধূকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিরোজপুর সদর থানা পুলিশ জানান, গত রবিবার রাতে শিকদারমল্লিক ইউনিয়নের পশ্চিম চালিতাখালী গ্রামের এক কৃষকের স্ত্রী তার স্বামীর সাথে ঝগড়া করে তার বাবার বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। তখন স্থানীয় হাসিব মোল্লা, এনায়েত সিকদার, জিয়া সরদার তাকে জোর করে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে তাকে রাতভর ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায়।

সোমবার সকালে গৃহবধূ অসুস্থ অবস্থায় তার স্বামীর বাড়ির সামনে এসে অজ্ঞান হয়ে পড়ে যায়। এ সময় তার স্বামীর বাড়ির লোকজন কচুয়া হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে গৃহবধূর জ্ঞান ফিরে এলে বিষয়টি স্বামীকে জানান। পরে গৃহবধূকে সেখান থেকে পিরোজপুর সদর হাসপাতালে এনে ভর্তি করে।

থানার ওসি (তদন্ত) হাসনাইন পারভেজ জানান, পুলিশ সুপার হাসপাতালে গিয়ে গৃহবধূর খোঁজ-খবর নিয়েছেন। সকালে ঘটনার বিষয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

তথ্যসূত্রঃ বিডি প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)