JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এবার নতুন পরিকল্পনার কথা জানালেন সানি লিওন

বিবিধ বিনোদন 9th Aug 2017 at 9:56am 872
এবার নতুন পরিকল্পনার কথা জানালেন সানি লিওন

পাঞ্জাবের করণজিৎ কৌর ওরফে সানি লিওন এবার অন্য ভূমিকায়। 'সানিসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্ট', নিজের প্রোডাকশন হাউস নিয়ে সানি লিওন জানালেন, আমি আমার ক্যারিয়ার নিয়ে সব সময়ই ফোকাস থেকেছি। প্রোডাকশনের দুনিয়ায় আসা নিয়ে আমি আর ড্যানিয়েল অনেক দিন আগে থেকেই পরিকল্পনা করছিলাম।

এটাই সঠিক সময়, তাই আর দেরি না করে ভারতীয় টেলিভিশনে কমার্শিয়াল প্রোডিউস কাজে নেমে পড়লাম। সানির সুরে সুর মিলিয়ে ড্যানিয়েলও বলছেন, আমি এবং সানি দুজনেই একটি প্রোডাকশন ব্যাকগ্রাউন্ড থেকেই এসেছি। সুতরাং, প্রোডাকশন হাউস এবং প্রোডিউসর হওয়া আমার কাছে খুবই স্বাভাবিক একটা বিষয়।

এই শিখরে পৌঁছাতে সানি পেরিয়েছেন দুর্গম চড়াই উতরাই। এভারেস্ট ছুঁতে গেলে যে পরিশ্রম আর ধৈর্য্য একজন পর্বতারোহীর থাকে, এই শিখরে সানি লিওন দেখালেন সেই একই রকম ধৈর্য্য এবং সাহস, মনে করছে ওয়াকিবহাল মহল।

ভারতীয় টেলিভিশনের রিয়্যালিটি শোর সেনসেশন হয়ে ওঠা, তারপর বলিউড ডেবিউ। এরপর আর পিছনে তাকাতে হয়নি তাঁকে। সময় যত এগিয়েছে 'সানিলীলা'য় মুগ্ধ হয়েছে ভারতীয় সিনেপ্রেমীরা। তাঁর কদরও বাড়তে থাকে বলিউডে। আইটেম নাম্বার আর সানি লিওন, এযেন একে ওপরের পরিপূরক হয়ে উঠেছে।

নিজের ক্যারিয়ারের মধ্য গগণে এসে সানি এবার ট্র্যাক বদলাচ্ছেন। স্বামী ড্যানিয়েলের সঙ্গে জুটি বেঁধে সানি লিওন খুলে ফেলেছেন একটি প্রোডাকশন হাউস। অর্থাৎ সানি লিওন এখন কেবল বলিউড ডিভাই নন, তাঁর পরিচয়ের তালিকায় নবতম সংযোজন তিনি এখন প্রোডিউসরও।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)