JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ডি ভিলিয়ার্সের টেস্ট ক্যারিয়ার অনিশ্চিত

ক্রিকেট দুনিয়া 9th Aug 2017 at 4:58pm 626
ডি ভিলিয়ার্সের টেস্ট ক্যারিয়ার অনিশ্চিত

ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ টেস্ট সিরিজে ৩-১ ব্যবধানে হেরেছে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের এমন সিরিজ হারের পর এবি ডি ভিলিয়ার্সের টেস্ট ক্যারিয়ার নিয়ে আবারও প্রশ্ন উঠেছে। তবে তার প্রতিনিধি জানিয়েছেন, ডি ভিলিয়ার্সের টেস্ট ক্যারিয়ার নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি।

প্রোটিয়াদের হয়ে সাময়িকভাবে টেস্ট থেকে দূরে রয়েছেন ডি ভিলিয়ার্স। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে চার নম্বর অবস্থানে ব্যাটিংয়ে অনেক পরীক্ষা চালিয়েছে প্রোটিয়ারা। তিনজন ভিন্ন ব্যাটসম্যানকে এই অবস্থানে যাচাই করা হলেও সফল হননি কেউ। তাই ডি ভিলিয়ার্সের ফেরা নিয়ে কথা উঠছে।

টেস্ট ক্যারিয়ার নিয়ে ডি ভিলিয়ার্স কিছু পরিস্কার না করলেও ফাফ ডু প্লেসিস জানিয়েছেন ভিন্ন কথা। ডি ভিলিয়ার্সের টেস্টে ফেরার প্রত্যাশা করছেন না ডু প্লেসিস । এ প্রসঙ্গে তার বক্তব্য, ‘আবারও টেস্টে ফেরা নিয়ে আমরা দুজনে বেশ আলোচনা করেছি। ডি ভিলিয়ার্স ফিরে আসলে তা আমাদের জন্য বোনাস হবে। আর না আসলে এমন একজনকে খুঁজে বের করতে হবে যে এই শূণ্যতাটি পূরণ করতে পারবে। তবে আমি তার ফেরার আশা করছি না।’

৫০.৪৬ গড়ে টেস্টে ৮ হাজারের বেশি রান রয়েছে ডি ভিলিয়ার্সের। তবে ২০১৬ সাল থেকে টেস্ট খেলার বাইরে রয়েছেন মারকুটে এ ব্যাটসম্যান।

নিজেদের মাঠে দক্ষিণ আফ্রিকার পরবর্তী সিরিজ বাংলাদেশের বিপক্ষে। আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হওয়া ওই সিরিজে প্রোটিয়াদের টেস্ট দলে ডি ভিলিয়ার্সকে দেখা যাবে কিনা সেটাও নিশ্চিত নয়।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)