JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিপিএলে অংশ নিতে পারবে না বরিশাল!

ক্রিকেট দুনিয়া 10th Aug 2017 at 11:31am 725
বিপিএলে অংশ নিতে পারবে না বরিশাল!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের পর্দা ওঠার দিনক্ষণ ঠিক হয়ে গেছে। সবকিছু ঠিক থাকলে ২রা নভেম্বর থেকে মাঠে গড়াবে বিপিএল টি-টোয়েন্টি ২০১৭ আসরের খেলা। আসন্ন বিপিএলে আট দল অংশগ্রহণ করবে এতদিন এমনটা শুনা গেলেও বুধবার জানা গেল এবারের আসরে অংশ নিতে পারবে না বরিশাল বুলস!

মূলত শর্ত না মানার জন্যই আসন্ন বিপিএলে বরিশালকে অংশ নিতে দেওয়া হবে না বলে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা।

ফ্র্যাঞ্চাইজি পরিচালনার যে পরিমাণ টাকা বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে জমা রাখার কথা ছিল তা দিতে ব্যর্থ হওয়ার ফলেই এমন কঠোর সিদ্ধান্তের পথে হাঁটছে বিপিএল গর্ভনিং কাউন্সিল। বিপিএলের নিতীনির্ধারকদের মধ্যকার বুধবারের সভাতে সকলে এ সিদ্ধান্তে উপনীত হয়েছে বলে জানিয়েছেন সিনহা।

বরিশাল আসন্ন বিপিএলে অংশ নিতে পারবে না জানিয়ে তিনি বলেন, “আজ আমরা বিপিএল নিয়ে একটি সভায় বসেছিলাম। বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে, সিদ্ধান্তও নিয়েছি। ফ্র্যাঞ্চাইজি পরিচালনার জন্য যে টাকা দেয়ার কথা সেটা বরিশাল বুলস দিতে ব্যর্থ হয়েছে। এ কারণে আমরা সিদ্ধান্ত নিয়েছি বরিশাল বুলস এবারের আসরে অংশ নিতে পারবে না। বিপিএল হবে সাত দলের।”

বিপিএল গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যানের এমন মন্তব্যর পরও বিপিএলে অংশ নেওয়ার ব্যাপারে আশাবাদী রিশাল বুলসের কর্ণধার এবং বিসিবির পরিচালক এমএ আউয়াল ভুলু। তার দাবী দ্রুতই এ সমাধান নিরসন হবে।

উল্লেখ্য, গত আসরের বিপিএলেও সাত দল অংশ নিয়েছিল। নিষেধাজ্ঞা কাটিয়ে সিলেট ফেরায় এবারের আসরে আট দল অংশগ্রহণ করবে বলে এতদিন শুনা যাচ্ছিল।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)