JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সঞ্জয়ের মুখোমুখি শ্রদ্ধা

সিনেমা জগৎ Thu at 3:14pm 256
সঞ্জয়ের মুখোমুখি শ্রদ্ধা

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। জেল থেকে ছাড়া পাওয়ার পরভূমি সিনেমার মাধ্যমে রুপালি জগতে প্রত্যাবর্তন করছেন তিনি। অন্যদিকে অভিষেকের পর একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তার পরবর্তী সিনেমা হাসিনা পার্কার। গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের বোনের জীবনী নিয়ে নির্মিত সিনেমাটি। এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছে এই দুটি সিনেমা।

আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সঞ্জয় দত্ত অভিনীতভূমি। উমাং কুমার পরিচালিত রিভেঞ্জ-ড্রামা ঘরানার সিনেমাটি প্রথমে ৪ আগস্ট মুক্তির কথা ছিল। কিন্তু একই দিনে আমির খানের সিক্রেট সুপারস্টার মুক্তি পাবে বলে তারিখ পরিবর্তন করেন নির্মাতারা। যদিও এখন সিক্রেট সুপারস্টার মুক্তির তারিখও পরিবর্তন করা হয়েছে।

একই দিনে মুক্তি পাচ্ছেহাসিনা পার্কার। এ সিনেমা মুক্তির তারিখও একাধিকবার পরিবর্তন হয়েছে। প্রথমে চলতি বছরের ১৪ জুলাই মুক্তির কথা ছিল সিনেমাটির। কিন্তু পরবর্তীতে পরিবর্তন করে ১৮ আগস্ট করা হয়। এখন তা পিছিয়ে ২২ সেপ্টেম্বর করা হয়েছে।

২০১৩ সালে রাজকুমার হিরানি পরিচালিত পিকে সিনেমার জন্য শেষ ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন সঞ্জয় দত্ত। গত বছর ফেব্রুয়ারিতে জেল থেকে ছাড়া পান সঞ্জয়। এরপর চার বছরের বিরতি ভেঙে ভূমি সিনেমার মাধ্যমে ফের ক্যামেরার সামনে দাঁড়ান এ অভিনেতা। বাবা-মেয়ের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি সঞ্জয়ের জন্য বেশ গুরুত্বপূর্ণ।

অন্যদিকে লাভ কা দি এন্ড, এক ভিলেন, আশিকি-টু, এবিসিডি-টু এবং সম্প্রতি মুক্তি পাওয়াওকে জানু ও হাফ গার্লফ্রেন্ড প্রায় সব সিনেমাতেই রোমান্টিক চরিত্রে দেখা গেছে শ্রদ্ধাকে। তবে হাসিনা পার্কারে নিজেকে সম্পূর্ণ পাল্টে ফেলেছেন তিনি। এতে দাউদ ইব্রাহিমের বোনের চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী এ অভিনেত্রী।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)