JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

১০ নম্বর জার্সিতে দিবালা, হতাশ বার্সা!

ফুটবল দুনিয়া 10th Aug 2017 at 3:17pm 941
১০ নম্বর জার্সিতে দিবালা, হতাশ বার্সা!

আসছে নতুন মৌসুম। আর নতুন মৌসুমে দারুণ এক সম্মাননা পাচ্ছেন পাওলো দিবালা। ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসের আইকনিক ১০ নম্বর জার্সিটি গায়ে চেপেই মাঠে নামবেন আর্জেন্টাইন তরুণ এ তারকা।

জুভিদের হয়ে গত মৌসুমে ২১ নম্বর জার্সি পড়ে খেলেছিলেন দিবালা। তবে ক্লাবটির এক ঘোষণায় জানা যায়, ১০ নম্বর জার্সি দেওয়া হয়েছে তাকে। অবশ্য ২১ নম্বর জার্সি পড়ে এক সময় জুভিদের হয়ে মাঠ মাতিয়েছেন জিনেদিন জিদান ও আন্দ্রে পিরলোদের মতো তারকারা।

১০ নম্বর জার্সিটি যে কোনো দলের তারকাদেরই দেওয়া হয়। এই সূত্রে জুভিদের হয়ে এটি এক সময় পড়েছিলেন ইতালিয়ান গ্রেট আলেসান্দ্রো দেল পিয়েরো ও রোবের্টো ব্যাগিওরা। তবে সর্বশেষ পল পগবা ক্লাব ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি দেওয়ার পর আর কাউকে এটি দেওয়া হয়নি।

এদিকে সম্প্রতি দিবালাকে দলে ভেড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। নেইমারকে পিএসজি কেনার পর থেকেই বার্সার এই চাহিদা তৈরি হয়। তবে ২৩ বছর বয়সী দিবালাকে এমন উপহার দেওয়ার পর বার্সাকে হয়তো হুশিয়ারিই দিয়ে রাখলো জুভেন্টাস। ফলে হতাশাই কপালে জুটলো কাতালান ক্লাবটির। বার্সার ১০ নম্বর জার্সিটি মেসির দখলে।

দিবালা আবার তার ছোট্ট ফুটবল ক্যারিয়ারে প্রথমবারের মতো ১০ নম্বর জার্সি পাচ্ছেন। যেখানে তার স্বদেশী কিংবদন্তিদের মধ্যে দিয়েগো ম্যারাডোনা, হুয়ান রোমান রিকুয়েলমে, অ্যারিয়েল ওর্তেগা ও বর্তমানে লিওনেল মেসি আইকনিক জার্সিটি ব্যবহার করেছেন।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)