JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিকেএসপিতে খেলতে আপত্তি অস্ট্রেলিয়ার!

ক্রিকেট দুনিয়া 10th Aug 2017 at 3:30pm 703
বিকেএসপিতে খেলতে আপত্তি অস্ট্রেলিয়ার!

টেস্ট সিরিজ খেলতে দীর্ঘ ১১ বছর পর বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সফরসূচি অনুযায়ী বদলে যাওয়া বাংলাদেশের বিপক্ষে লড়তে চলতি মাসের ১৮ তারিখ ঢাকায় পা রাখবে স্টিভ স্মিথের অস্ট্রেলিয়া।

বাংলাদেশে পৌঁছানোর পর দুই ম্যাচের টেস্ট সিরিজের মূল লড়াইয়ের আগে আবহাওয়া ও কন্ডিশনের সাথে মানিয়ে নিতে একটি দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে স্মিথরা। প্রস্তুতি ম্যাচটি ২২-২৩ আগস্ট ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে হওয়ার কথা।

তবে স্টেডিয়ামের বর্তমান যা অবস্থা তাতে করে প্রস্তুতি ম্যাচ আদৌ ফতুল্লায় হবে কিনা তা নিয়ে রয়েছে সংশয়। বৃষ্টির পানিতে নিমজ্জিত স্টেডিয়ামের গেটসহ আউটার অংশের বেশ কিছু জায়গা। পঁচা-পানি সরিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে এখানেই খেলাতে চায় বিসিবি। আর এজন্য চিন্তার ভাঁজ বোর্ড কর্তাদের কপালে।

ফতুল্লায় ম্যাচ আয়োজন সম্ভব না হলে প্রস্তুতি ম্যাচটিতে বিকেএসপিতে খেলাতে চেয়েছিল বিসিবি। তবে বিসিবির এ বিকল্প ভেন্যুতে আপত্তি ক্রিকেট অস্ট্রেলিয়ার। দূরত্ব বেশি হওয়ায় অস্ট্রেলিয়া বিকেএসপিতে খেলতে চায় না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। প্রস্তুতি ম্যাচের ভেন্যু নিয়ে বিসিবিও যে কতটা চিন্তিত তাঁর কথায় পাওয়া গেছে তার ছাপ। ‘প্রস্তুতি ম্যাচের ভেন্যুটা নিয়ে সত্যিই আমরা একটু দুশ্চিন্তায় আছি। বিকল্প ভেন্যু হিসেবে আমরা রেডি ছিলাম বিকেএসপিকে নিয়ে। কিন্তু এটার দূরত্ব নিয়ে অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বারবার বলা হয়েছে যে, এটা এক ঘণ্টার মতো জার্নি, এটা সম্ভব না। আমরা এটা নিয়ে চিন্তা ভাবনা করছি যে, সেখানে তাড়াতাড়ি নেয়ার পথ আছে কিনা।’

বিকেএসপিতে ম্যাচটি খেলতে অস্ট্রেলিয়া শেষ পর্যন্ত রাজি না হলে সেক্ষেত্রে বিকল্প ভেন্যুর কোথাও ভেবে রেখেছে বিসিবি। প্রস্তুতি ম্যাচের বিকল্প ভেন্যু হিসেবে ঢাকার আরো দু’টি ভেন্যুর পাশাপাশি রয়েছে সিলেটের নামও বলে জানিয়েছেন বোর্ড সভাপতি। তিনি বলেন, ‘বিকল্প হিসেবে অন্য কোন জায়গায় খেলানো যায় কিনা। আমরা সিলেটের কথাও তাদেরকে বলেছি এবং ঢাকায় আরো দু’টো জায়গার কথা আমরা তাদের বলেছি।’

তথ্যসূত্রঃ বিডিক্রিকটাইম

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)