JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ওয়ানডেতে বিশ্রামে অশ্বিন-জাদেজা!

ক্রিকেট দুনিয়া 11th Aug 2017 at 10:57pm 523
ওয়ানডেতে বিশ্রামে অশ্বিন-জাদেজা!

শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্ট সিরিজে খুব চাপ পড়েছে রবীচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার উপর। সে কারণে সামনে সীমিত ওভারের ক্রিকেটে বিশ্রাম দেওয়া হতে পারে এই দুই স্পিনারকে। তাদের পাশাপাশি মোহাম্মদ সামিকেও বিশ্রাম দেওয়া হতে পারে। শ্রীলঙ্কার বিপক্ষে ২০ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে সীমিত ওভারের সিরিজ।

ক্যান্ডিতে আজ শুক্রবার এই বিষয়ে ইঙ্গিত নিশ্চিত করেছেন ভারত দলের নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ। ১৩ জনের স্কোয়াড নির্বাচন করতে আজ তারা বসেছিল। মোটামুটি ওয়ানডে সিরিজের দল নির্বাচন করে ফেলেছে তারা। নির্বাচক কমিটির আরেক সদস্য সন্দ্বীপ সিং এর সঙ্গে কনফারেন্সে কথা বলে দল চূড়ান্ত করা হবে।

গেল দুই টেস্টে জাজেদা ও অশ্বিন যথাক্রমে ১০৮.২ ও ১০৮.৩ ওভার করে বল করেছেন। উইকেট নিয়েছেন ১৩ ও ১১টি করে। অবশ্য জাদেজা তৃতীয় টেস্টে নিষিদ্ধ হয়েছেন। তিনি খেলতে না পারলেও অশ্বিন তিন ম্যাচ টেস্ট সিরিজ শেষে ১৫০ ওভারের বেশি বল করে ফেলবেন। এতো চাপের কারণে ওয়ানডে সিরিজে তাদের দুজনকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

ওয়ানডে সিরিজে যজুবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল ও ক্রুনাল পান্ডিয়ার খেলার সম্ভাবনা রয়েছে। এই সিরিজের জন্য মাহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংকে গুরুত্বসহকারে বিবেচনা করা হচ্ছে।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)