JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিয়ের প্রলোভনে দলবেঁধে ধর্ষণ

দেশের খবর 11th Aug 2017 at 11:31pm 793
বিয়ের প্রলোভনে দলবেঁধে ধর্ষণ

ময়মনসিংহে কয়েকজন যুবকের বিরুদ্ধে এক নারীকে বিয়ের প্রলোভনে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার গোপালগঞ্জ গ্রামে এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজীবপুর ইউনিয়নের ভাটি চরনওপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জুয়েল মিয়া গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার বান্দাবাড়ি গ্রামের এক নারীর সাথে একবছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয়। তারপর থেকে জুয়েল মিয়ার সাথে ওই নারীর মোবাইল ফোনে কথাবলার একপযার্য়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সূত্রে জুয়েল মিয়া ওই নারীকে বিয়ের প্রস্তাব দিলে বড় বোনকে সাথে নিয়ে গত ৬ আগস্ট রাত ৯টার দিকে ঈশ্বরগঞ্জ বাস স্টেশনে পৌঁছে। সেখান থেকে জুয়েল মিয়া সিএনজিযোগে রাজীবপুর ইউনিয়নের ভাটি চরনওপাড়া গ্রামের লাটিয়ামারী বাজারের কাছে বেড়িবাঁধ এলাকায় ব্রহ্মপুত্র নদের বালুর চরে তাদের নিয়ে যায়। পরে রাত ১১টার দিকে জুয়েল মিয়া ও তার সহযোগীরা বড় বোনকে আটকে রেখে ছোট বোনকে পালাক্রমে ধর্ষণ করে এবং তাদের সাথে থাকা বিভিন্ন স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোন, ক্যামেরা, নগদ টাকাসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়।

পরে ভোরে অসুস্থ অবস্থায় বড়বোনের সহায়তায় অদূরে আক্তারুজ্জামান শরাফতের বাড়িতে আশ্রয় নেয়।

আক্তারুজ্জামান ঘটনার বিবরণ শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বাড়িতে নিয়ে গেলে চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে আশে-পাশের লোকজনকে জিজ্ঞাসা করে সত্যতা পেয়ে ওই নারীকে আইনের আশ্রয় নিতে বলে।

পরে শুক্রবার সন্ধ্যায় ওই নারী বাদী হয়ে জুয়েল মিয়াসহ নয়জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন।

ইউপি চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম বলেন, এলাকায় গিয়ে ঘটনার সত্যতা পেয়েছি। ঘটনার সাথে জড়িতদের পরিচয় পাওয়া গেছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শুক্রবার সন্ধ্যায় মামলা নেয়া হয়েছে।

তথ্যসূত্রঃ ঢাকা টাইমস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)