JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে আর্সেনালের জয়

ফুটবল দুনিয়া 12th Aug 2017 at 11:07am 302
সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে আর্সেনালের জয়

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৭-১৮ মৌসুমটা দুর্দান্ত ভাবেই শুরু হলো। এদিন উদ্বোধনী ম্যাচে মাঠে নামে গত মৌসুমে পাঁচ থেকে শেষ করা আর্সেনাল ও ইতিহাস গড়ে ২০১৫-১৬ চ্যাম্পিয়ন হওয়া লিচেস্টার সিটি। তবে সাত গোলের রোমাঞ্চকর এ ম্যাচে শেষ পর্যন্ত ৪-৩ ব্যবধানে আর্সেনালই জয় তুলে নেয়।

শুক্রবার রাতে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে লিচেস্টারকে আতিথিয়েতা জানায় গানাররা। আর অভিষেকে আর্সেনালের হয়ে দুর্দান্তই করেন আলেসান্দ্র লাকাজাতে। ফ্রেঞ্চ এ স্ট্রাইকার ম্যাচের মাত্র দুই মিনিটেই হেড থেকে গোল করে দলকে এগিয়ে নেন। তবে মাত্র তিন মিনিট পরেই লিচেস্টারের জাপানি তারকা শিনজি ওকাজাকি গোল করে সফরকারীদের হয়ে সমতা আনেন।

২৯ মিনিটে ফের আক্রমণে যায় লিচেস্টার। ফলও পেয়ে যায় দলটি। ইংলিশ তারকা স্ট্রাইকার জেমি ভার্ডির গোলে এগিয়ে যায় দলটি। তবে বিরতির ঠিক আগেই ড্যানি ওয়েলব্যাক গোল করলে ২-২ সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে আর্সেনাল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬ মিনিটেই ভার্ডি নিজের জোড়া গোল পূর্ণ করলেও ৩-২ ব্যবধানে এগিয়ে যায় লিচেস্টার। আর ম্যাচে জয়ের স্বপ্নও দেখতে থাকে তারা। কিন্তু খেলার শেষের দুই মিনিটেই খেই হারানো লিচেস্টার পরাজয় বরণ করে। ৮৩ মিনিটে অ্যারন রামসি ও দুই মিনিট পরেই অলিভার জিরুদ গোল করে লিচেস্টারের স্বপ্ন ভঙ্গ করে দেন।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-৩ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)