JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

উইন্ডিজ ওডিআই দলে ফিরছেন গেইল

ক্রিকেট দুনিয়া 13th Aug 2017 at 11:15am 525
উইন্ডিজ ওডিআই দলে ফিরছেন গেইল

২০১৫ ওয়ানডে বিশ্বকাপের পর থেকে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের বাইরে রয়েছেন ক্রিস গেইল। তবে দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে সম্প্রতি উইন্ডিজ ক্রিকেট বোর্ডের সম্পর্কের উন্নতির মধ্য দিয়ে আবারও ওয়ানডেতে ফিরছেন গেইল। গ্রীষ্মের শেষে ইংলান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে দেখা যেতে পারে বিস্ফোরক এ ব্যাটসম্যানকে।

সেপ্টেম্বরে পাঁচটি ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে যাবে ওয়েষ্ট ইন্ডিজ দল| এরপর ডারহামের চেস্টার লি শহরে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল। ইংল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজেরও ওই ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে গেইলকে নেওয়ার আভাস পাওয়া গেছে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড এবং দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে টানাপোড়েন সম্পর্কটা দীর্ঘদিন ধরে চলে আসছিল। তবে গত জানুয়ারিতে উইন্ডিজ ক্রিকেট বোর্ডে জনি গ্রেভ নতুন চিফ এক্সিকিউটিভ হিসেবে নির্বাচিত হওয়ার পর নতুন বাতাস বইতে থাকে। এর আগে প্রফেশনাল ক্রিকেটার’স অ্যাসোসিয়েশনের সঙ্গে কাজ করেছেন তিনি। কাজ করেছেন খেলোয়াড় এবং প্রশাসকদের সঙ্গে সম্পর্ক উন্নয়ন নিয়ে।

ইল্যান্ডের বিপক্ষে ওডিআইতে গেইলের ফেরা নিয়ে জনি গ্রেভ জানান, ‘সম্প্রতি ভারতের বিপক্ষে এভিন লেইসের দুর্দান্ত সেঞ্চুরি আমাকে ক্রিস গেইল এবং মারলন স্যামুয়েলসের কথা স্মরণ করিয়ে দেয়। আমি আশা করছি ইংল্যান্ডের বিপক্ষে তাদের দুজনকেই স্বরূপে দেখতে পাবো।’

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)