JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সাকিবের বদলি ফিলিপস, মিরাজও ফিরছেন

ক্রিকেট দুনিয়া Sun at 3:09pm 848
সাকিবের বদলি ফিলিপস, মিরাজও ফিরছেন

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি নিতে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসর শেষ করা হবে না দুই টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মেহেদি হাসান মিরাজের। সাকিবের দল ইতোমধ্যেই বিশ্বসেরা এই অলরাউন্ডারের বদলি খুঁজে নিয়েছে।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জ্যামাইকা সাকিবের পরিবর্তে দলে নিয়েছে নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপসকে। টাইগারদের দুই অলরাউন্ডার আগামী ১৫ আগস্ট দেশে ফিরে আসবেন। শুরু থেকেই চলমান টুর্নামেন্টে সাকিব একাদশে থেকে মাঠে নামলেও এখনও চারটি ম্যাচের কোনোটিতেই নামা হয়নি মিরাজের।

এদিকে, রোববার (১৩ আগস্ট) থেকে মিরপুরে আবারো শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন পর্ব। আগামী ১৭ আর ১৮ আগস্ট দু’দিনের ওয়ার্মআপ ম্যাচ খেলবে টাইগাররা। ১৯ আগস্ট প্রথম টেস্টের দল ঘোষণা করবে বিসিবি। সাকিব-মিরাজ ১৫ আগস্টের মধ্যে দেশে ফিরলে ১৬ আগস্ট বিশ্রাম পাবেন। মনে করা হচ্ছে, দুই দিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন দুই তারকা।জ্যামাইকার সাথে আগেই কথা হয়েছিল সাকিব সিপিএলে ১৫ আগস্ট পর্যন্ত খেলার অনুমতি পেয়েছেন। তাই, চলতি আসরের সব ম্যাচ খেলতে পারবেন না বাংলাদেশের সেরা অলরাউন্ডার। তাই সাকিবের বিকল্প খেলোয়াড় হিসেবে ফিলিপসকে নিয়েছে কুমার সাঙ্গাকারার দলটি। নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান ফিলিপস গত ৮ আগস্ট জ্যামাইকার দলে যোগ দিলেও মাঠে নামা হয়নি। এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র একটি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে ফিলিপের।

জ্যামাইকার হয়ে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ৬১ রান সংগ্রহ করেছেন সাকিব। বল হাতে মাত্র দুই উইকেট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)