JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সিপিএলের অভিজ্ঞতাকে বড় করে দেখছেন মিরাজ

ক্রিকেট দুনিয়া 15th Aug 2017 at 11:50pm 482
সিপিএলের অভিজ্ঞতাকে বড় করে দেখছেন মিরাজ

অনেক স্বপ্ন নিয়ে প্রথমবারের মতো দেশের বাইরে ফ্রাঞ্চাইজি লিগ খেলতে গিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দল ত্রিনবাগো নাইট রাইডার্স মিরাজকে নিয়েছিল। দলের সঙ্গে থাকলেও মূল ম্যাচে মাঠে নামার সুযোগ হয়নি মিরাজের।

শূণ্য হাতে দেশে ফিরে এসেছেন বাংলাদেশের তরুণ তুর্কী। মঙ্গলবার সকালে ঢাকায় ফিরেন মিরাজ। ম্যাচ না খেললেও সিপিএলের অভিজ্ঞতাকে বড় করে দেখছেন মিরাজ। বড় ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করাকেও দেখছেন ভিন্নভাবে। মঙ্গলবার বিকেলে মুঠোফোনে মিরাজ বললেন,‘সিপিএলে আমার দল বেশ ভালো খেলছে। শুরু থেকেই জয় পাচ্ছে।

এ কারণে উইনিং কম্বিনেশন ভাঙতে চায়নি টিম ম্যানেজম্যান্ট। আমরা অবশ্য তিন বিদেশী নিয়েই খেলেছি। চারজন নিয়ে খেলার সুযোগ ছিল। লোকাল ক্রিকেটার যারা ছিল তারাও ভালো খেলছিল। ম্যাচ খেলতে পারলে অবশ্যই ভালো লাগত।

তবুও খারাপ লাগেনি। বড় টুর্নামেন্ট, প্রথমবারের মতো গেলাম...বড়-বড় খেলোয়াড়দের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করেছি, অনুশীলন করেছি নিয়মিত। এটা অবশ্যই ভালো লাগার মত।’

শাহরুখ খানের দল ত্রিনিবাগো নাইট রাইডার্স। দেশ ছাড়ার আগে বলিউডের এ তারকার সঙ্গে দেখা করার প্রত্যয় ব্যক্ত করেছিলেন মিরাজ। কিন্তু মিরাজ থাকাকালিন সময়ে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যাননি শাহরুখ খান। তাই বলিউড বাদশাহর সঙ্গে দেখা হয়নি মিরাজের। এ নিয়ে অবশ্য মন খারাপ নেই মিরাজ। বললেন,‘এরকম সুযোগ সামনে আরও আসবে।’

বুধবার থেকেই জাতীয় দলের অনুশীলনে যোগ দিবেন মিরাজ। ফিটনেস অ্যান্ড কন্ডিশন ক্যাম্প শেষে গত ২৭ জুলাই ঢাকা ছেড়েছিলেন। মিরাজের পাশাপাশি মঙ্গলবার ঢাকায় চলে আসার কথা সাকিব আল হাসানের। তিন ম্যাচে সাকিব দুই উইকেট এবং ব্যাট হাতে ৬১ রান করেছেন। তার বদলি হিসেবে জ্যামাইকলা তালাওয়াস এরই মধ্যে দলে নিয়েছে নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপসকে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)