JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাংলাদেশ সফরের আগে অজি স্পিনারদের দাপট

ক্রিকেট দুনিয়া 16th Aug 2017 at 3:52pm 454
বাংলাদেশ সফরের আগে অজি স্পিনারদের দাপট

অস্ট্রেলিয়ার আসন্ন বাংলাদেশ সফরে স্পিনই বড় ভূমিকা পালন করবে। এটা ভালোই জানে অজিরা। ফলে ডারউইনে প্রস্তুতি ম্যাচে মহড়ায় নেমে পড়েছিলো স্কোয়াড ও স্কোয়াডের বাইরে থাকা স্পিনাররা। আর বেশ সফলও হয়েছে তারা।

স্মিথ একাদশ ও ওয়ার্নার একাদশের মাঝে তিনদিনের প্রস্তুতি ম্যাচে শেষ পর্যন্ত ওয়ার্নার একাদশ ২১৮ রানে জয় পায়।

মারারা ওভালে বুধবার ছিলো ম্যাচের শেষ দিন। যেখানে এই দিনেই পড়েছে ১৫টি উইকেট। দাপট দেখিয়েছেন স্কোয়াডে থাকা স্পিনার অ্যাস্টন অ্যাগার ও নাথান লিওনরা। দারুণ বল করে উইকেট উদযাপন করেছেন স্কোয়াডের বাইরে থাকা আরেক স্পিনার জন হল্যান্ড।

গতকাল নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামা ওয়ার্নার একাদশ এদিন বেশি সুবিধে করতে পারেনি। ১৮১ রানে ৯ উইকেট হারানোর পর ইনিংস ঘোষণা করে দেয়। আগের দিনই দলের ব্যাটসম্যান ট্রাভিস হেড ১০৪ রান করে স্বেচ্ছায় অবসরে যান। হল্যান্ড মাত্র ১ রানে নিয়েছেন ৪ উইকেট। জবাবে স্মিথ একাদশ নিজেদের দ্বিতীয় ইনিংসে নেমে ১৪২ রানেই সবকটি উইকেট হারায়।

বাংলাদেশ সফরের স্কোয়াডে থাকা স্পিনার সোয়েপসন উইকেট না পেলেও ৩১ রানে অপরাজিত থাকেন। সমান রান করেন গ্লেন ম্যাক্সওয়েলও। অ্যাগার ৬৫ রানে ৪টি উইকেট পান। আর ২৬ রান দিয়ে দুটি উইকেট নেন লিওন।

আগামী ১৮ আগস্ট দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া। যেখানে ২৭ আগস্ট থেকে মিরপুরে শুরু হবে প্রথম টেস্ট।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)