JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শাকিল খানের সঙ্গে প্রেম ছিলো ব্যাড এক্সপেরিয়েন্স : পপি

বিবিধ বিনোদন 16th Aug 2017 at 3:59pm 528
শাকিল খানের সঙ্গে প্রেম ছিলো ব্যাড এক্সপেরিয়েন্স : পপি

‘কখনো কোনো হিরোর প্রেমে পড়িনি। ফার্স্টে একবার একজনের সাথে (নায়ক শাকিল খান) প্রেম করেছিলাম। ওইটা আমার ব্যাড এক্সপেরিয়েন্স ছিলো। এটা আমার বলতে সমস্যা নেই’— কথাগুলো বলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি।

এক সময়ের জনপ্রিয় নায়ক শাকিল সম্পর্কে পপির মন্তব্য, ‘শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিলো না। আমি যতোটুকু জানি শাকিলের অনেকগুলো প্রেম ছিলো, অনেকগুলো বিয়েও ছিলো। তাদের সাথে সে কমফোর্টেবল ছিলো। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে, এভাবে অনেকগুলো পর্ব গেছে।’

পপি পরিস্কার ভাষায় জানান, এসব ব্যাপার জানার পর তিনি ওই নায়কের জীবন থেকে সরে দাঁড়িয়েছিলেন। পপির মতে, প্রত্যেকের জীবনে ধাক্কা খাওয়ার প্রয়োজন রয়েছে। তাতে ভবিষ্যতে সতর্ক থাকা যায়। শাকিলের সঙ্গে তার প্রেম তেমনই একটি ধাক্কা।

সম্প্রতি শাকিল-পপির প্রেমের কথা আবারও আলোচনায় এসেছে। পপির একটি সাক্ষাৎকার ঘিরে প্রসঙ্গটি চাঙ্গা হয়েছে। শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ‘সেন্স অব হিউমার’ নামের একটি টিভি অনুষ্ঠানে পপি অকপটে স্বীকার করেছেন শাকিলের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা। আলোচিত এই নায়িক এও জানিয়েছেন, এসব নিয়ে এখন আর তিনি ভাবিত নন।

শাকিল-পপির প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষা এক যুগের আগে থেকে চলছে। অনেকের মতে, পর্দার জনপ্রিয় এই জুটি বিয়েও করেছিলেন। একবার শাকিল খান গণমাধ্যমে সেটি স্বীকারও করেছিলেন। কিন্তু পপি সে সময় কিছু বলেননি। শেষমেষ পপিও সত্য চাপা দিয়ে রাখতে পারেননি।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)