JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বোলার ম্যাক্সওয়েলকেও চান স্মিথ

ক্রিকেট দুনিয়া 17th Aug 2017 at 11:31am 350
বোলার ম্যাক্সওয়েলকেও চান স্মিথ

এ বছরের শুরুতে ভারতে খেলে গিয়েছিল অস্ট্রেলিয়া। ওই সফরের তৃতীয় ও চতুর্থ টেস্ট মিলিয়ে গ্গ্নেন ম্যাক্সওয়েল বোলিং করেন মাত্র ৬ ওভার। তবে উপমহাদেশের আসন্ন সফরে ম্যাক্সওয়েলকে এতটা অব্যবহৃত রাখতে চাইছেন না স্টিভেন স্মিথ। অজি অধিনায়কের মনে হচ্ছে, বাংলাদেশ সফরে ম্যাক্সওয়েলের অফস্পিন কাজে লাগানোর দরকার হবে।

ঢাকায় রওনা হওয়ার আগে ডারউইনে অনুশীলনরত অস্ট্রেলিয়া দল নিজেদের এখন শেষ মুহূর্তের প্রস্তুতিতে ঝালাই করে নিচ্ছে। সেই অনুশীলনে ম্যাক্সওয়েলকে বোলিংয়ে জোর দেওয়ার পরামর্শ দিয়েছেন স্মিথ, 'বলা তো যায় না, অফস্পিনাররাই হয়তো বড় ব্যবধান গড়ে দিতে পারেন। এবার (বাংলাদেশ সফর) নিশ্চিতভাবেই তাকে আগের চেয়ে বেশি বোলিং করতে হবে। আশা করি সে বোলিং নিয়ে কাজ করা অব্যাহত রাখবে। আমার হাতেও বোলিংয়ে একটা অপশন বাড়বে।' ভারত সফরে ম্যাক্সওয়েলকে খুব বেশি কাজে না লাগানোর কারণ হিসেবে স্মিথের যুক্তি হচ্ছে নাথান লায়নের বোলিং, 'ওদের দুজনেরই বোলিং স্টাইল একই ধরনের। যে কারণে ম্যাক্সওয়েলকে তখন সুযোগ দেওয়া যায়নি।' ধারণা করা হচ্ছে, বাংলাদেশ দলে বেশি বাঁহাতি থাকবে, এমনটি ধরে নিয়েই অফস্পিনে জোর দিচ্ছে অস্ট্রেলিয়া।

অধিনায়কের কথার পরিপ্রেক্ষিতে ম্যাক্সওয়েল নিজেকে বোলিংয়ের জন্য গড়ে তুলছেন বলে জানিয়েছেন এএপির কাছে, 'মনে হচ্ছে বাংলাদেশ সফরে আমি বোলিং করার সুযোগ পাচ্ছি। আশা করি বোলিং নিয়ে আমার যে পরিশ্রম, তা দেখাতে পারব। যে ধরনের বোলিং করতে চাই, সে ধরনের বোলিংয়ের জন্য দৌড়ও কমিয়ে এনেছি।' ডারউইনে অস্ট্রেলিয়ার দুটি দলের মধ্যে চলা প্রস্তুতি ম্যাচে অবশ্য ম্যাক্সওয়েলের প্রথম ইনিংসের বোলিং ভালো হয়নি। ৬ ওভার হাত ঘুরিয়ে দিয়েছেন ৪৩ রান, কোনো উইকেট পাননি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)