JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

রামোসের মা তুলে অশ্রাব্য ভাষায় মেসির গালি!

ফুটবল দুনিয়া 17th Aug 2017 at 4:25pm 518
রামোসের মা তুলে অশ্রাব্য ভাষায় মেসির গালি!

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে দুই লেগ মিলিয়ে ৫-১ গোলের বড় ব্যবধানে হেরে মৌসুমের প্রথম শিরোপা সুপার কাপটা জিততে পারেনি বার্সেলোনা।

প্রথম লেগেই শিরোপা দৌড়ে এগিয়ে ছিলেন জিনেদিন জিদানের শিষ্যরা। ওই ম্যাচে বার্সার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ৩-১ গোলের ব্যবধানে হেরেছিল মেসি-সুয়ারেজরা।

দ্বিতীয় লেগটা ছিল মূলত আনুষ্ঠানিকতা। তবে এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে মাঠে নামা বার্সার তারকা ফুটবলাররা স্বরূপে ফিরতে ব্যর্থ হন।

ম্যাচের প্রথম ভাগের খেলাতেই মূলত শিরোপা নির্ধারণ হয়ে যায়। ম্যাচের চতুর্থ মিনিটে বার্সা গোলরক্ষক মার্ক আন্ড্রে টের স্টেগেনকে বকা বানিয়ে প্রায় ৩০ গজ দূর থেকে দুর্দান্ত শটে বল জালে জড়ান আসেনসিও।

আর ৩৯ মিনিটে মার্সেলোর বাড়ানো বল বার্সা ডি বক্সে ধরে চমৎকার এক গোল করে ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা ম্যাচের যাবতীয় উত্তেজনাই শেষ করে দেন।

বিরতির আগেই দুই লেগ মিলিয়ে রিয়াল এগিয়ে যায় ৫-১ গোলে। আর তাতেই হয়তো কিছুটা মেজাজ হারিয়ে ফেলেন শান্ত্ব স্বভাবের বলে পরিচিত আর্জেন্টাইন প্রাণভ্রমরা লিওনেল মেসি।

রিয়াল মাদ্রিদ তারকা ডিফেন্ডার সার্জিও রামোসকে অশ্রাব্য ভাষায় গালি দিয়ে বসলেন তিনি। স্প্যানিশ দৈনিক 'মার্কা'র খবরে এমনটাই দাবি করা হয়েছে।

ম্যাচের ৬১তম মিনিটে মেসিকে ধাক্কা মেরে বসেন রামোস। রেফারি বাঁশি বাজাতে দেরি করেননি। ফ্রিকিক নেয়ার জন্য প্রস্তুত হচ্ছেন মেসি। বল অবশ্য তখন রামোসের হাতে। মেসি বল চাইলেন। রিয়াল অধিনায়ক বল দিতে গিয়েও সেটা শেষ পর্যন্ত দূরে ছুড়ে মারলেন। রামোসের এমন আচরণ মেনে নিতে পারেননি বার্সার এ প্রাণভ্রমরা।

রামোসের মা তুলে অশ্রাব্য এক গালি দিয়ে বসেন মেসি। ঘটনার সঙ্গে সঙ্গে সব ক্যামেরা ধরা হয় মেসির দিকে। ভিডিওতে স্পষ্টই ধরা পড়ে মেসির গালি দেয়ার দৃশ্যটি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)