JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাংলাদেশে অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জ দেখছেন হাসি

ক্রিকেট দুনিয়া 18th Aug 2017 at 9:59pm 247
বাংলাদেশে অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জ দেখছেন হাসি

বাংলাদেশের উদ্দেশে উড়াল দেওয়ার আগেই অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভ স্মিথ জানিয়েছেন, সিরিজটা চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। অস্ট্রেলিয়ান গ্রেট মাইক হাসিও বলেছেন, অস্ট্রেলিয়ার জন্য সিরিজটা খুব চ্যালেঞ্জিং হবে।

বাংলাদেশ তাদের সর্বশেষ টেস্টে কলম্বোয় শ্রীলঙ্কাকে হারিয়েছে। যেটি ছিল আবার বাংলাদেশের শততম টেস্ট। মুশফিকুর রহিমের দল ঘরের মাঠে সর্বশেষ টেস্টে হারিয়েছে ইংল্যান্ডকে। চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে খেলাসহ সীমিত ওভারের ফরম্যাটেও বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স ছিল দুর্দান্ত।

অস্ট্রেলিয়ার হয়ে ৭৯টি টেস্ট খেলা হাসি মনে করেন, বাংলাদেশে দুই ম্যাচের টেস্ট সিরিজটা অস্ট্রেলিয়ার জন্য চ্যালেঞ্জিং হবে, ‘এটা দারুণ একটা সিরিজ হবে, অস্ট্রেলিয়ার জন্য সত্যিই চ্যালেঞ্জিং একটা সিরিজ। বাংলাদেশ তাদের কন্ডিশনে দারুণ খেলে এবং তারা অনেক উন্নতি করেছে।’

বাংলাদেশের আত্মবিশ্বাসটা আগের চেয়ে অনেক বেড়েছে বলে মনে করেন অস্ট্রেলিয়ান গ্রেট, ‘তারা এখন অনেক বেশি বিশ্বাস পেয়েছে। তারা বিশ্বজুড়ে সেরা কিছু দলকে চ্যালেঞ্জ করেছে। যদি আপনি বিশ্বাস করেন, আপনি প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন এবং জিততে পারেন; তাহলে আন্তর্জাতিক ক্রিকেটে অর্ধেক লড়াই হয়ে যায়। আমি মনে করি না, অনেক বছর তাদের এই বিশ্বাস ছিল।’

‘তারা এখন তাদের দলে এমন খেলোয়াড় পেয়েছে যারা দীর্ঘদিন ধরে খেলছে, সুতরাং তারা নিজেদের খেলাটা সম্পর্কে অনেক ভালো বোঝে’- বলেন হাসি।

তথ্যসূত্রঃ ক্রিকেট অস্ট্রেলিয়া

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)