JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ সেপ্টেম্বর, ২০১৭

টিভির সময়সূচী 17th Sep 2017 at 2:45am 179
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ সেপ্টেম্বর, ২০১৭

দুষ্টু ছেলে মিষ্টি মেয়ে : অভিনয়ে শাবনূর, শাকিল খান, সোহেল রানা, ফারুক, দিলদার। পরিচালক উত্তম আকাশ। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : চৌধুরী পরিবারের গরু নিজেদের সীমানায় ঢুকে পড়লে জবাই করে মেরে ফেলে খান পরিবার। প্রতিশোধ নিতে খানকে খুন করে চৌধুরী। বিচারে চৌধুরীর ফাঁসি হয়। দুই পরিবারের ঘনিষ্ঠ দুই বন্ধু ফারুক ও রানার বন্ধুত্বে চিড় ধরে। দুই পক্ষ আবার উত্তেজিত হয়ে ওঠে, যখন দুই পরিবারের নয়ন ও কবিতা একে অন্যের প্রেমে পড়ে।

চ্যাম্প : অভিনয়ে দেব, রুক্মিণী মৈত্র, কৌশিক গাঙ্গুলি। পরিচালক রাজ চক্রবর্তী। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পুরুলিয়ার প্রত্যন্ত গ্রামের অভাব-অনটনে মানুষ শিবাজি। একদিন ডাস্টবিনে খাবার খুঁজতে গিয়ে কুড়িয়ে পায় একজোড়া বক্সিং গ্লাভস। ছোট্ট শিবাজির মাথায় ঢুকে যায় বক্সিং। একসময় গ্রাম থেকে তাকে খুঁজে আনে কোচ বুড়োদা। তার তত্ত্বাবধানে চলে অনুশীলন। এ সময় সফলও হয় শিবাজি। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নশিপে গিয়ে মারাত্মক আহত হয়ে ফিরে আসে। জানতে পারে আর খেলতে পারবে না। রিংয়ের বাইরে শুরু হয় শিবাজির আরেক লড়াই। ছবিটির টিভি ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আজ।

তারে জামিন পার : অভিনয়ে আমির খান, দারশিল সাফারি। পরিচালক আমির খান। রাত ৮টা, জি সিনেমা।

গল্পসূত্র : আট বছরের ঈশানের পড়ালেখায় মনোযোগ নেই। অক্ষরগুলো ওর চোখের সামনে নেচে বেড়ায়। শিক্ষক থেকে শুরু করে সবাই তার ওপর বিরক্ত। সব দেখেশুনে মা-বাবা ঈশানকে বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেয়। সেখানকার চারু ও কারুকলার শিক্ষক রামশংকর বুঝতে পারেন, ঈশান ডিসলেক্সিয়ায় আক্রান্ত শিশু। তার সুপ্ত প্রতিভাগুলো বের করে আনার জন্য সর্বোচ্চ চেষ্টা শুরু করেন রাম।

অ্যাসাসিন ক্রিড : অভিনয়ে মাইকেল ফাসবেন্ডার, জেরিমি আয়রনস। পরিচালক জাস্টিন কারজেল। দুপুর ১টা ৩২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মানুষ হত্যার জন্য মৃত্যুদণ্ড দেওয়া হয় কলাম লিঞ্চকে। কিন্তু তার বদলে তাকে নিয়ে আসা হয় এবসটারগো ফাউন্ডেশনের এক গবেষণাগারে। সেখানে এক বিশেষ জিন প্রযুক্তির মাধ্যমে লিঞ্চের পূর্বপরুষ আগুইলার দেল নেরার সঙ্গে যোগাযোগ স্থাপন করা হয়। আগুইলার ছিল পনেরো শতকের স্পেনের বাসিন্দা, যে একই সঙ্গে বিশেষ এক আততায়ী গোষ্ঠীর সদস্য। ‘অ্যাপল অব ইডেন’ নিয়ে এই গোষ্ঠী আর টেম্পলারদের মধ্যে লড়াই চলছে দীর্ঘদিন ধরে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)