JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

মোটা হওয়ার যত সুবিধা

মজার সবকিছু 17th Sep 2017 at 8:59am 681
মোটা হওয়ার যত সুবিধা

v আপনি যদি মোটা হন ক্লাসে টিচারের নজরটা আপনার উপর প্রথম যাবে। ব্যস, সহজেই শিক্ষক আপনাকে চিনে ফেলল। বন্ধুরা বলবে, মাশআল্লাহ সবার মধ্যে তুই একপিস!

v আপনার বডি দেখে প্রেমিকা খুশি হোক আর না হোক নিশ্চয়ই আপনি নিজের বডিখানা আয়নায় দেখে খুশি হবেন। মনে মনে তৃপ্তির ঢেঁকুর দেবেন।

v আপনি খেয়েদেয়ে ফুটবলের মতো পেটখানা বানিয়ে অনেক দিনের ছুটি পেয়ে বাড়িতে যাচ্ছেন। আপনার বউ পেটখানা দেখে খুশি হোক আর না হোক কিন্তু আপনার বাবা-মা মনে মনে বলবে, মাশআল্লাহ ছেলের উন্নতি হয়েছে।

v আপনাকে আর কষ্ট করে মহসিন মার্কেট গিয়ে শার্ট-প্যান্ট বডি ফিটিং করে আসতে হবে না। বিন্দাস যেটা কিনবেন সেটা পড়বেন।

v আপনি মোটা, ভুরি বেড়ে দেড় হাত হয়েছে। এটা আপনার জন্য সুখবর। ভবিষ্যতে আপনি একটা ফ্যাক্টরির জিএম হতে যাচ্ছেন। এটা একটা শুভ লক্ষণ। মনে রাখবেন, কর্পোরেট চাকরিতে ভুঁড়িওয়ালা লোকের কদর বেশি।

v আপনার ভুঁড়ির কারণে আপনাকে কোনো মেয়ে পাত্তা দেয় না। আরে ভাই পাত্তা দেওয়ার দরকার নেই। প্যারা থেকে বাঁচলেন। পকেটও নিরাপদ থাকল। খান আর ঘুমান।

v একটা কথা মনে রাখবেন, যত বড় ভুঁড়ি তত বড় মন। যে পেটে খাবার যত বেশি প্রবেশ করবে, ভালোবাসাও তত বেশি থাকবে। সঙ্গে মনটাও ফুরফুরা থাকবে।

v আপনি যদি ম্যাচে থাকেন, বন্ধুরা ভুলেও আপনার জামা-কাপড় পরবে না। কারণ হাতির মতো সাইজওয়ালা জামাকাপড় পড়ে কেউ বোকার পরিচয় দিতে চায় না। সো বন্ধুদের হাত থেকে বাঁচলেন।

v মোটা মানুষের নাকডাকার অভ্যাস আছে। আর এ স্বভাবের মানুষের সঙ্গে কেউ ঘুমাতে চায় না। কারোও ঘুমানোরেও দরকার নেই। খাটকে খেলার মাঠ মনে না করে দৌড়াদৌড়ি করে ঘুমান। ঘুমটাও চাঙা হবে, সঙ্গে শারীরিক ব্যায়ামটাও হবে।

v আপনি কতটা ভীতুর ডিম এটা বাইরের লোক কমই জানেন। কিন্তু আপনার ফুটবলের মতো পেট দেখে কেউ ভয়ে কাছে ঘেঁষবে না। সুযোগটা কাজে লাগান। মানুষ আপনাকে ভয় পাওয়ার দরকার আছে।

v আপনার হাইট আর সাইড দেখে এলাকার সবাই আপনাকে ভবিষ্যতের নেতা ভাববে। রাজনীতি করতে গেলে বডির দরকার আছে। কারণ যেকোনো সময় পাবলিকের হাতে সাইজ হতে পারেন। ভালো বডি থাকলে এটা কোনো ব্যাপার না। নিমিশে হজম করতে পারবেন।

v আরে ভাই খেতে থাকেন আরো মোটা হোন। যা খাবেন তাই আপনার। খান আর ভুঁড়ি বাড়ান। কয়েকদিন পর পেপারে দেখবেন, মোটা ব্যক্তিদের তালিকায় আপনার নাম। সহজে পরিচিতি লাভ করলেন। এ সুযোগটা হাতছাড়া করবেন না। তাহলে পস্তাবেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)