JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

একমাত্র টি-টোয়েন্টি পরিত্যক্ত করতে চেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ!

ক্রিকেট দুনিয়া 17th Sep 2017 at 1:18pm 240
একমাত্র টি-টোয়েন্টি পরিত্যক্ত করতে চেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ!

সিরিজের একমাত্র টি-টোয়েন্টি জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটে-বলে দাপট দেখিয়েই ইংল্যান্ডকে ২১ রানে হারায় ক্যারিবীয়রা। অথচ এই ম্যাচটিই শেষ পর্যন্ত হবে কিনা তা নিয়ে সংশয়ে ছিল ওয়েস্ট ইন্ডিজ!

ডারহামের রিভারসাইড গ্রাউন্ডের আউট ফিল্ড ভেজা থাকায় সেই মাঠকে হুমকি মনে করছিল সফরকারীরা। এক পর্যায়ে চোটের আশঙ্কায় তারা দ্বিতীয় ইনিংসে আম্পায়ারদের কাছে ম্যাচ পরিত্যক্ত করার আবেদন করেছিল। যদিও শেষ পর্যন্ত তেমন কিছু্ই হয়নি।

ইংল্যান্ডের ব্যাটিংয়ের সময় ফিল্ডিং করতে গিয়ে বেশ কিছু চোটের ঘটনাই চিন্তার ভাঁজ ফেলে ক্যারিবীয় শিবিরে। বৃষ্টির কারণে আউট ফিল্ড ভেজা থাকায় উইকটকিপার চ্যাডউইক ওয়ালটন পিছলে পড়েছিলেন মাঠে।

এ নিয়েই উদ্বেগের মধ্যে ছিলেন অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট, ‘চ্যাডউইকট যখন আহত হয়ে চিকিৎসা নিচ্ছিল, তখনই ছেলেদের সঙ্গে কথা বলছিলাম। ওরা বেশির ভাগই তখন এই মাঠে খেলাটাকে বিপদজনক মনে করছিল।’

উদ্বেগের কথা জানিয়ে ক্যারিবীয় অধিনায়ক আরও জানান, ‘প্রথম বেশ কিছু ওভার এখানে পিছলে পড়ার ঘটনা ঘটেছিল। এমন চোট কিন্তু ভবিষ্যতের জন্য হুমকি। আমরা সব সময়ই খেলতে চাই কিন্তু নিরাপদ হয়ে খেলাটাই সবার আগে প্রাধান্য থাকে। তাই আমরা জানিয়ে দিয়েছিলাম যদি ভয়ানক কিছু ঘটে তাহলে খেলা আমরা খেলবো না।’

অবশ্য এমন আবহাওয়া প্রভাব ফেলেছে গ্যালারিতেও! এই খেলার মাঝেই গ্যালারির একাংশ আংশিক ক্ষতিগ্রস্ত হয়ে দেবে যাওয়ায় আহত হয়েছেন ৩ দর্শক। আরও শ’খানেক দর্শককে বাধ্য হয়ে অন্য জায়গায় স্থানান্তর করতে হয়।

পরে বিবৃতিতে বিষয়টি স্বীকার করে নেয় ডারহাম কাউন্টি ক্রিকেট ক্লাব। তারা জানায়, ‘খেলার মাঝামাঝি কোনও সময়ে বসার জায়গার কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। যাতে আহত হয়েছেন তিনজন।’-ক্রিকইনফো।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)