JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

যৌনতায় নতুনত্ব! স্ত্রীর যৌনাঙ্গে সম্পূর্ণ মাথাটিই আটকে গেল যুবকের

ভয়ানক অন্যরকম খবর 17th Sep 2017 at 8:02pm 2,103
যৌনতায় নতুনত্ব! স্ত্রীর যৌনাঙ্গে সম্পূর্ণ মাথাটিই আটকে গেল যুবকের

যৌনতায় নতুনত্ব থাকা বাঞ্ছনীয়। কিন্তু এই নতুনত্বের চাহিদায় অতিসক্রিয়তা আবার বিপজ্জনক। না জেনেই পরীক্ষা-নিরীক্ষায় শামিল হওয়ার ফল যে কী হতে পারে তা ভালভাবেই বুঝে গিয়েছেন মার্কিন টম ও তাঁর স্ত্রী জ্যানিস মরিসন। কেমন করে? সঙ্গমে নতুনত্ব আনার চেষ্টা করতে গিয়ে মারাত্মক অবস্থা হল দম্পতির। স্ত্রীর যৌনাঙ্গে সম্পূর্ণ মাথাটিই আটকে গেল মার্কিন যুবকের।

শুনতে অবাক লাগলেও এ খবর সত্যি। রাত দশটা নাগাদ যখন আলাবামার ফোন অপারেটর সামান্থা ইরভিংয়ের কাছে জ্যানিসের ফোনটি আসে প্রথমে তিনিও বিশ্বাস করেননি। ভেবেছিলেন কোনও বকাটে তরুণী মজা করছে হয়তো। তাও নিজের কর্তব্য পালন করেন সামান্থা।

ঘটনাস্থলে একটি অ্যাম্বুল্যান্স পাঠিয়ে দেন তিনি। স্বাস্থকর্মী বিল অস্টিন যখন ঘটনাস্থলে অ্যাম্বুল্যান্স নিয়ে পৌঁছন, পরিস্থিতি দেখে হতবাক হয়ে যান তিনিও। জ্যানিস বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। আর তাঁর যৌনাঙ্গে ফেঁসে ছিল টমের মাথা। রক্তে ভেসে যাচ্ছিল গোটা বিছানাটা। ওই ভাবেই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে চিকিৎসকরা আলাদা করেন দু’জনকে। জ্যানিসের যৌনাঙ্গ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। টমের আঘাত সামান্যই। কিছু আঁচড় লেগেছে মাত্র। তবে চিকিৎসকদের আশঙ্কা, এই ঘটনার আতঙ্ক অনেকদিন দম্পতির মনে রয়ে যাবে। এমন ঘটনা আমেরিকায় নতুন নয়।

অস্বাভাবিকভাবে যৌন সম্পর্ক স্থাপন করতে গিয়ে এভাবেই বিপদে পড়েন মার্কিন মুলুকের হাজার হাজার বাসিন্দা। ২০১৬ সালে সংখ্যাটা ছিল প্রায় ৩,৭৮৯। তবে এভাবে যোনিতে মাথা আটকে যাওয়ার ঘটনা ২০০৭ সালের পর এই প্রথম ঘটল বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)