JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ধোনির প্রচণ্ড রাগ দেখেই আউট কেদার যাদব?

ক্রিকেট দুনিয়া 17th Sep 2017 at 8:06pm 805
ধোনির প্রচণ্ড রাগ দেখেই আউট কেদার যাদব?

অসম্ভব ঠাণ্ডা মাথার জন্য তিনি 'ক্যাপ্টেন কুল' উপাধি পেয়েছেন। ক্রিকেট মাঠে কখনও মেজাজ হারাতে দেখা যায় না ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। আজ রবিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে রুদ্রমূর্তিতে দেখা দিলেন ধোনি! নিঃসন্দেহে এটা বিরলতম দৃশ্য। কারণ ধোনিকে চটানো অতটা সহজ নয়। তার এই ক্রোধের 'শিকার' হলেন সতীর্থ কেদার যাদব। কিন্তু কীভাবে?

অজি বোলারদের দাপটে প্রথম ম্যাচে শুরু থেকেই ভারতের পিঠ দেয়ালে ঠেকে গেছে। ১১ রানে নেই ৩ উইকেট। এরপর প্রতিরোধ গড়লেও বড় কোনো পার্টনারশিপ গড়ে ওঠেনি। ভারতীয় ব্যাটিং ধুঁকতে শুরু করে। দলকে খারাপ অবস্থা থেকে টেনে তোলার তাগিদে কেদার যাদবের সঙ্গে পার্টনারশিপ গড়ার একটা চেষ্টা করছিলেন ধোনি। তখনই ঘটে যায় অঘটন।

মার্কাস স্টোয়িনিসের বলে ধোনি বল সামনের দিকে ঠেলে সিঙ্গলসের জন্য দৌড় শুরু করেন। কিন্তু কেদার যাদব ধোনির ডাকে সাড়া দেননি। ধোনি যখন বুঝতে পারেন যাদব দৌঁড়বেন না, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

ফিল্ডারের থ্রোতে বল চলে এসেছে স্টাম্পের দিকে। ধোনি ক্রিজে ফিরে আসার মরিয়া একটা চেষ্টা করেন। ভাগ্য ভালো যে ফিল্ডারের ছোড়া বল উইকেটে লাগেনি। উল্টে ভারতীয় দল ওভার থ্রো থেকে কুড়িয়ে নেয় একটি রান।

গোটা ঘটনায় মোটেও খুশি হননি ধোনি। তিনি নন স্ট্রাইক প্রান্তে চলে গেলেও ক্ষুব্ধ দৃষ্টি হানেন কেদার যাদবের দিকে। ধোনির চোখমুখ বলে দিচ্ছিল তিনি কেদার যাদবের উপরে প্রচণ্ড বিরক্ত। যাদবও নিজের ভুল বুঝতে পারেন।

কেউ কারোর সঙ্গে একটি শব্দও বিনিময় করেননি। মার্কাস স্টোয়িনিসের পরের বলেই ফিরে যান কেদার যাদব। বলা হচ্ছে, ধোনির সঙ্গে ভুল বোঝাবুঝিতে মনোসংযোগ নষ্ট হয়ে গিয়েছিল কেদার যাদবের। যার ফলশ্রুতি উইকেট ছুড়ে দেন তিনি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)