JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কালীগঞ্জে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালেন যুবদল নেতা

দেশের খবর 17th Sep 2017 at 10:27pm 437
কালীগঞ্জে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালেন যুবদল নেতা

গাজীপুর কালিগঞ্জে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারিয়েছেন তিন সন্তানের জনক অলিউল্লাহ (৪৫) নামের স্থানীয় এক যুবদল নেতা।

দীর্ঘদিন ধরে নানা ভাবে ঐ নারীকে (৪০) বিরক্ত করছিলেন অলিউল্লাহ। পুরুষাঙ্গ হারানো ওই যুবদল নেতা উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

ওই নারী জানিয়েছেন, তার স্বামী স্থানীয়ভাবে মাছ ধরার কাজ করেন। স্বামী-স্ত্রী ও এক সন্তান নিয়ে অভাব অনটনের সংসার তাদের। তাই সংসারে স্বচ্ছলতা ফেরাতে তিনি নিজেও আরএফএল কোম্পানীতে শ্রমিক হিসেবে কাজ করেন। কাজে আসা-যাওয়ার পথে অর্থের লোভ দেখিয়ে কুপ্রস্তাব এবং নানাভাবে হুমকি-ধমকি দিত অলিউল্লাহ।

তিনি আরো জানান, গত প্রায় তিন মাস আগে কাজ শেষ করে রাতে বাড়ি ফেরার পথে তাকে টানা-হেচড়া করে পাশের জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে আসলে সে পালিয়ে যায়। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান- মেম্বারকেও অবগত করেছেন বলে জানান তিনি।

কিন্তু এসব বিষয় তিনি অলির পরিবারকে জানালেও তারা আমলে না নিয়ে উল্টো তাকেই দোষারোপ করতো। গত কয়েকদিন ধরে অসুস্থ হয়ে বাড়িতেই অবস্থান করছিলেন।

শুক্রবার রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। আর স্বামীও বাড়িতে ছিলেন না।

তিনি জানান, আমি যখন নিজ ঘরের ভিতর শুয়ে ছিলাম তখন গভীর রাতে অলি আমার ঘরের জানালা ভেঙ্গে প্রবেশের চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে গেলে জানালার পাশে কে জানতে চাইলে অলিউল্লাহ নিজের পরিচয় দিয়ে টাকার বিনিময়ে দৈহিক সর্ম্পকের প্রস্তাব দেন। কিন্তু তাতে আমি রাজি না হওয়াতে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করার চেষ্টা করেন লম্পট অলি।

ঘরে প্রবেশ করে দৈহিক সর্ম্পকের জন্য চাপ দিলে কোন উপায় না দেখে আমি কৌশলে রাজি হই। এসময় কৌশলে ব্লেড দিয়ে অলির পুরুষাঙ্গ কেটে দেন ওই নারী। পরে চিৎকারে অলির চাচা ছুটে এসে তাকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আলম চাদঁ জানান, বিভিন্ন সময় অলি ঐ নারীকে বিরক্ত করতো বলে জানতে পেরেছি। গতকাল (শুক্রবার) রাতে মহিলাকে ধর্ষণ করতে গেলে মহিলা অলির পুরুষাঙ্গ কেটে দেন।

অলিউল্লাহর বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ঘটনার পর থেকে অলিউল্লাহ কোথায় আছেন তা আমরা জানতে পারিনি।

এ ব্যাপারে থানায় এসে ওই নারী মৌখিকভাবে জানিয়ে গেছে। তবে লিখিত কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে দেখা হবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)