JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শততম ম্যাচে দিবালার হ্যাটট্রিক

ফুটবল দুনিয়া 17th Sep 2017 at 11:08pm 280
শততম ম্যাচে দিবালার হ্যাটট্রিক

জুভেন্টাসের জার্সিতে শততম ম্যাচের উপলক্ষটা দারুণ এক হ্যাটট্রিক করে রাঙালেন পাওলো দিবালা। আর্জেন্টাইন ফরোয়ার্ডের দুর্দান্ত পারফরম্যান্সে সিরি ‘আ’তে সাসসুয়েলোকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস।

এবারের লিগে জুভেন্টাস জিতল প্রথম চার ম্যাচেই। পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠেছে তারা। নাপোলি, ইন্টার মিলান ও জুভেন্টাসের পয়েন্ট এখন সমান ১২। তবে গোল পার্থক্যে এগিয়ে থেকে শীর্ষে আছে জুভিরা।

রোববার প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৬ মিনিটেই গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন দিবালা। জুভিদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি তার ৫০তম গোল।

২৩ বছর বয়সি আর্জেন্টাইন ফরোয়ার্ড লিগে প্রথম তিন ম্যাচেই গোল করেছিলেন। গোল করলেন চতুর্থ ম্যাচেও। ২০০৫-০৬ মৌসুমে ফিওরেন্তিনার প্রাক্তন ফরোয়ার্ড লুকা টনির পর প্রথম খেলোয়াড় হিসেবে সিরি ‘আ’তে প্রথম চার ম্যাচের প্রতিটিতেই গোল করলেন দিবালা।

প্রথমার্ধে গোল ছিল ওই একটিই। দ্বিতীয়ার্ধে ৪৯ মিনিটে নিজের জোড়া গোলে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা। দুই মিনিট পরই স্বাগতিকদের হয়ে একটি গোল শোধ করেছিলেন মাতেও পলিতানো। তবে ৬৩ মিনিটে দিবালা পূর্ণ করেন হ্যাটট্রিক। শেষ পর্যন্ত জুভেন্টাসও ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)