.
JanaBD.ComLoginSign Up
JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

দামি ও বিলাসবহুল বিমানের মালিক যে ১০ ফুটবলার

খেলাধুলার বিবিধ Sep 20 at 10:31pm 704
দামি ও বিলাসবহুল বিমানের মালিক যে ১০ ফুটবলার

ক্লাব ফুটবল মানেই টাকার ঝনঝনানি। লিওনলে মেসি, ক্রিশ্চিয়ানো রোনালেদো, নেইমার কিংবা ওয়েইন রুনির মতো তারকা ফুটবলারদের পেছনে কাড়ি কাড়ি টাকা ঢালতে হয় ক্লাবগুলোকে। আছে বিজ্ঞাপন থেকে পাওয়া অর্থও। স্বভাবতই এসব ফুটবলারদের ব্যাংক-ব্যালান্স বেশ সমৃদ্ধ। মেসি-রোনালদো-নেইমারদের জীবন যাপনেও স্পষ্ট তাদের আয়ের পরিমাণ।

বেশ কিছু ফুটবলার আছেন যাদের ব্যক্তিগত বিমান আছে। ক্লাবের বা দেশের ম্যাচের বাইরে ব্যক্তিগত বিমানই ব্যবহার করেন তারা। বিলাসবহুল-অত্যাধুনিক বিমানের মালিক, এমন তালিকায় কোন ফুটবলাররা আছেন দেখে নেওয়া যাক-

১০. রোনালদিনহো (ব্রাজিল):

ব্রাজিলের এই প্লেমেকার এখন আর সেভাবে আলোচনায় নেই। তবে একটা সময় তার পায়ের জাদুতে মুগ্ধ হয়েছে গোটা ফুটবল দুনিয়া। সাবেক ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলারের ব্যক্তিগত বিমান রয়েছে। এমব্রায়ের ফেনন ১০০ মডেলের বিমান কিনতে তাকে খরচা করতে হয়েছে ৪০ কোটি টাকারও বেশি।

৯. কাকা (ব্রাজিল)

বিলাসবহুল ব্যক্তিগত বিমানের মালিকের তালিকায় ব্রাজিলের আরেক ফুটবলার কাকা রয়েছেন নয় নম্বরে। ব্রাজিলিয়ান সাবেক এই তারকা স্ট্রাইকারের রয়েছে চেসেনা চিটেশন সিজে৩ মডেলের একটি বিমান। এই বিমানটি কিনতে তাকে গুনতে হয়েছে ৫৭ কোটি টাকার মতো।

৮. গ্যারেথ বেল (ওয়েলস)

ছোট দলের বড় তারকা তিনি। গ্যারেথ বেল ওয়েলসের হয়েই নিজেকে প্রমাণ করেছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হিসিবে। রিয়াল মাদ্রিদে খেলা বেলও বিলাসবহুল বিমানের মালিক। তার রয়েছে চেসেনা চিটেশন একএলপ্লাস মডেলের একটি বিমান। বিমানটির মূল্য ৮২ কোটি টাকারও বেশি।

৭. নেইমার (ব্রাজিল)

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যেতে রেকর্ড গড়েছেন ব্রাজিলের এই তারকা ফুটবলার। ফুটবল ইতিহাসের সর্বোচ্চ ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে ফরাসি ক্লাবটিতে নাম লিখিয়েছেন নেইমার। তিনিও অত্যধুনিক বিমানের মালিক। নেইমারের রয়েছে এমব্রায়ের লিগাসি ৪৫০ মডেলের একটি বিমান। বিমানটি কিনতে তাকে খরচ করতে হয়েছে ১৩০ কোটির টাকারও বেশি।

৬. ওয়েইন রুনি (ইংল্যান্ড)

ইংল্যান্ডের সর্বকালের সেরা গোলদাতা ওয়েইন রুনি। ইংল্যান্ডের সাবেক এই অধিনায়ক দীর্ঘ সময় খেলেছেন ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। কামিয়েছেন কাড়ি কাড়ি টাকা। যে টাকায় বিলাসবহুল জীবন যাপনই করেন বর্তমানে এভারটনের হয়ে খেলা এই স্ট্রাইকার। রুনিও একটি বিমানের মালিক। তার রয়েছে ড্যাসাল্ট ফ্যালকস ৯০০এলএক্স মডেলের একটি বিমান। বিমানটির মূল্য ১৬০ কোটি টাকারও বেশি।

৫. পল পগবা (ফ্রান্স)

নেইমারের আগে সবচেয়ে বেশি ট্রান্সফার ফির ফুটবলার ছিলেন পল পগবা। রেকর্ড গড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লিখিয়েছিলেন ফ্রান্সের এই তারকা ফুটবলার। পগবাও বিলাসবহুল বিমানের মালিক। রেড রেভিলদের সেরা হাতিয়ারের রয়েছে গাল্ফস্ট্রিম জি২৮০ মডেলের একটি বিমান। বিমানটির মূল্য প্রায় ১৬৩ কোটি টাকা।

৪. ডেভিড বেকহ্যাম (ইংল্যান্ড)

ইংল্যান্ডের ফুটবল ইতিহাসে তার নামটি বড় করে। জাতীয় দল ছাড়াও ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ, এসি মিলানের মতো বিশ্বনন্দিত ক্লাবের হয়ে মাঠ মাতিয়েছেন ডেভিড বেকহ্যাম। ফুটবলের পাশাপাশি স্টাইলেও বেকহ্যাম ছিলেন অনুকরণীয়। ইংলিশ সাবেক এই ফুটবলার একটি বিলাসবহুল বিমানের মালিক। তার বমবার্ডিয়ার চ্যালেঞ্জার ৩৫০ মডেলের বিমানটির মূল্য ২১৭ কোটি টাকা।

৩. জলাতান ইব্রাহিমোভিচ (সুইডেন)

বেলের মতো তিনিও ছোট দলের বড় তারকা। ১৯৯৯ সালে সুইডিশ ক্লাব মালমো এফএফের হয়ে ক্লাব ক্যারিয়ার শুরু করেছিলেন জলাতান ইব্রাহিমোভিচ। এরপর খেলেছেন আয়াক্স, জুভেন্টাস, ইন্টার মিলান, বার্সেলোনা, এসি মিলান, প্যারিস সেন্ট জার্মেইর মতো বিশ্বখ্যাত ক্লাবে। সুইডেনের তারকা এই ফুটবলার বর্তমানে খেলছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। ইব্রাহিমোভিচের রয়েছে চেসেনা চিটেশন লঙ্গিচিউড মডেলের একটি বিমান। এই বিমানটি কিনতে তাকে খরচ করতে হয়েছে ২৪০ কোটির টাকারও বেশি।

২. লিওনেল মেসি (আর্জেন্টিনা)

বার্সেলোনা থেকে আকাশছোঁয়া পারিশ্রমিক পান আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। কাতালানদের সঙ্গে নতুন চুক্তির পর মেসির বেতন বেড়েছে আরো কয়েকগুণ। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার জীবন যাপনে বেশ সৌখিন। স্বভাবতই ব্যক্তিগত বিমান রয়েছে তার। এমব্রায়ের লিগাসি ৬৫০ মডেলের একটি বিমানের মালিক তিনি।

১. ক্রিশ্চিয়ানো রোনালদো (পর্তুগাল)

ফুটবল মাঠের মতো এখানেও মেসির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবলারদের মধ্যে সবচেয়ে দামী বিমানটির মালিক রিয়াল মাদ্রিদের এই তারকা স্ট্রাইকার। ব্যক্তিগত ব্যবহারের জন্য গাল্পস্ট্রিম জি৬৫০ মডেলের একটি বিমান কিনেছেন পতুর্গালের এই সুপারস্টার। বিমানটি কিনতে তাকে খরচ করতে হয়েছে ৩২১ কোটি টাকা। -প্রিয়.কম

JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
সিনেমার কাহিনী হার মানবে, মাশরাফির বিয়ের আগের কাহিনী ! সিনেমার কাহিনী হার মানবে, মাশরাফির বিয়ের আগের কাহিনী !
Thu at 9:40pm 764
বাবা হচ্ছেন মুশফিকুর রহীম বাবা হচ্ছেন মুশফিকুর রহীম
Dec 10 at 3:04pm 1,036
৭ বছর ধরে অচেতন করে আমাকে বিছানায় নিত’ তারপর… ৭ বছর ধরে অচেতন করে আমাকে বিছানায় নিত’ তারপর…
Dec 10 at 1:54am 2,092
বিখ্যাত যেসব ক্রিকেটারদের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন সুন্দরীরা বিখ্যাত যেসব ক্রিকেটারদের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন সুন্দরীরা
Dec 09 at 6:30pm 1,589
যত কান্ড দিল্লিতে! যত কান্ড দিল্লিতে!
Dec 05 at 5:49pm 881
এবারের বিপিএলে এই পর্যন্ত মোট ছক্কা ও চার মিলিয়ে মাত্র ১২৪৬ টি এবারের বিপিএলে এই পর্যন্ত মোট ছক্কা ও চার মিলিয়ে মাত্র ১২৪৬ টি
Dec 04 at 7:37pm 1,034
যৌতুকের মামলায় অব্যাহতি পেলেন ক্রিকেটার সানি যৌতুকের মামলায় অব্যাহতি পেলেন ক্রিকেটার সানি
Dec 01 at 8:24pm 652
বিয়ে করতে কোহলিকে বিশ্রাম দিল বিসিসিআই! বিয়ে করতে কোহলিকে বিশ্রাম দিল বিসিসিআই!
Nov 27 at 9:46pm 860

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

আজকের রাশিফল :  ১৯  ডিসেম্বর, ২০১৭আজকের রাশিফল : ১৯ ডিসেম্বর, ২০১৭
অভিজ্ঞতা ছাড়াই আবুল খায়ের গ্রুপে চাকরিঅভিজ্ঞতা ছাড়াই আবুল খায়ের গ্রুপে চাকরি
জেনে নিন ফোনের আইএমইআই নম্বরের খুঁটিনাটিজেনে নিন ফোনের আইএমইআই নম্বরের খুঁটিনাটি
দ্রুতগতির নতুন ফোন আনলো হুয়াওয়েদ্রুতগতির নতুন ফোন আনলো হুয়াওয়ে
নকিয়া সিক্সের ছবি ফাঁসনকিয়া সিক্সের ছবি ফাঁস
আমাকে কেন এইরকম ড্রেস পরানো হলো: মৌআমাকে কেন এইরকম ড্রেস পরানো হলো: মৌ
বলিউডের যে নয়টি ছবি ১৮ বছররের কম বয়সীদের দেখা নিষেধবলিউডের যে নয়টি ছবি ১৮ বছররের কম বয়সীদের দেখা নিষেধ
বিয়ের পরে রোজ রাতে স্বামীর সঙ্গে এই কাজটা করতে দারুণ মজা পান বিদ্যাবিয়ের পরে রোজ রাতে স্বামীর সঙ্গে এই কাজটা করতে দারুণ মজা পান বিদ্যা