JanaBD.ComLoginSign Up

‘ফ্যান-টু’ তৈরি করবেন নির্মাতারা?

সিনেমা জগৎ 20th Apr 2016 at 1:27am 329
‘ফ্যান-টু’ তৈরি করবেন নির্মাতারা?

গত শুক্রবার ভারত এবং ভারতের বাইরে প্রায় ৪ হাজার ৫০০ পর্দায় মুক্তি পায় বলিউড কিং শাহরুখ খান অভিনীত সিনেমা ফ্যান। সিনেমায় এ অভিনেতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। বক্স অফিসেও ভালো সাড়া ফেলেছে সিনেমাটি। শোনা যাচ্ছে, ফ্যান সিনেমার নিয়ে দর্শকদের আগ্রহ দেখে সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

ফ্যান সিনেমার শেষের দৃশ্যে দেখা যায়, গৌরব যিনি সিনেমায় ভক্তের চরিত্রে অভিনয় করেছেন তিনি মারা গেলেও তার প্রিয় তারকা আরিয়ান খান্নার জন্মদিনের অনুষ্ঠানে হাজির হন। ভক্তদের মাঝে গৌরব খান্নাকে দেখতে পান আরিয়ান খান্না। তারপর কী হবে তা নিয়ে এরই মধ্যে দর্শকদের মাঝে এক ধরনের কৌতূহল তৈরি হয়েছে।

এছাড়া ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে দ্রুত শতকোটি আয়ের মাইলফলক অর্জন করেছে সিনেমাটি। এর আগে অক্ষয় অভিনীত এয়ারলিফট সিনেমাটি ছিল চলতি বছরের সবচেয়ে দ্রুত ১০০ কোটির ঘরে পৌঁছান সিনেমা। ফ্যান সিনেমাটি প্রথম তিন দিনে শুধুমাত্র ভারতে আয় করেছে ৭৪.৭৯ কোটি রুপি (নিট ৫২.৩৫) এবং ভারতের বাইরে আয় করেছে ৪৩ কোটি রুপি। সব মিলিয়ে তিন দিনে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ১১৭.৭৯ কোটি রুপি। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সব মিলিয়ে সিনেমাটি নিয়ে দর্শকদের কাছ থেকে সাড়া পাওয়ায় ভীষণ খুশি নির্মাতার। প্রযোজনা সংস্থার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শাহরুখ এবং প্রযোজক আদিত্য চোপড়া দুজনেই দর্শকদের কাছে সাড়া পাওয়াতে ভীষণ উচ্ছ্বসিত। তারা এ গল্পকে সামনের দিকে এগিয়ে নিতে চান।’

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)