JanaBD.ComLoginSign Up

৬৯ জনবল নেবে বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ

সরকারি চাকরি 4th Dec 17 at 3:02pm 1,103
৬৯ জনবল নেবে বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ

বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ২০টি পদে সর্বমোট ৬৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।

যোগ্যতা:
হিসাবরক্ষক
পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেডিও টেকনিশিয়ান
পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

হিসাব সহকারী
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর
পদটিতে ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

তথ্য সহকারী (মহিলা)
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

মোটর পরিবহন ফিটার ড্রাইভার
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

ড্রাফটসম্যান
পদটিতে ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

মোটর পরিবহন চালক
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

মেকানিক
পদটিতে দুই জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

বহিরংগন সহকারী
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ফিটার মেকানিক
পদটিতে তিন জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

রেডিও মিস্ত্রি
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ইঞ্জিন চালক
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ডেসপাচ রাইডার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

রং মিস্ত্রি
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

মাস্টুল লস্কার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা।

ট্রাফিক হ্যান্ড
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

লাউঞ্জ রুম পরিচালক (লাউঞ্জ রুম অ্যাটেনডেন্ট)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.caab.gov.bd- এই ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ এই্ ঠিকানায় সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো যাবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : bangladesh.gov.bd


বিডি প্রতিদিন/৪ ডিসেম্বর ২০১৭/হিমেল

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 12 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
কৃষি সম্প্রসারণ অধিদফতরে ১৬৫০ জন নিয়োগ কৃষি সম্প্রসারণ অধিদফতরে ১৬৫০ জন নিয়োগ
09 Feb 2018 at 7:53pm 821
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ
30 Jan 2018 at 5:06pm 822
৩২৭ জনের কাজের সুযোগ বাংলাদেশ সেনাবাহিনীতে ৩২৭ জনের কাজের সুযোগ বাংলাদেশ সেনাবাহিনীতে
23 Jan 2018 at 3:33pm 1,639
বাংলাদেশ পুলিশে সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ বাংলাদেশ পুলিশে সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ
20 Jan 2018 at 12:25pm 937
৪১ জনকে চাকরি দিচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক) ৪১ জনকে চাকরি দিচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)
14 Jan 2018 at 4:17pm 914
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরির সুযোগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরির সুযোগ
11 Jan 2018 at 11:11am 716
রেলওয়েতে ১৮৫ জন নিয়োগ রেলওয়েতে ১৮৫ জন নিয়োগ
17th Dec 17 at 6:06pm 1,867
৪ পদে জনবল নেবে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় ৪ পদে জনবল নেবে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়
17th Dec 17 at 9:44am 626

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন
পাঁচ তারকা হোটেল ছেড়ে কুঁড়েঘরে শহিদ-শ্রদ্ধা!পাঁচ তারকা হোটেল ছেড়ে কুঁড়েঘরে শহিদ-শ্রদ্ধা!
ওয়ানডেতে সর্বোচ্চ ক্যাচ নেওয়া ১০ ক্রিকেটারওয়ানডেতে সর্বোচ্চ ক্যাচ নেওয়া ১০ ক্রিকেটার
সপরিবারে দাওয়াত আছেসপরিবারে দাওয়াত আছে
ডিরেক্ট সেলস এক্সিকিউটিভ নিচ্ছে আইএফআইসি ব্যাংকডিরেক্ট সেলস এক্সিকিউটিভ নিচ্ছে আইএফআইসি ব্যাংক
বিশ্ব বাজারে ৫০০ কোটি পার করলো 'পদ্মাবত'বিশ্ব বাজারে ৫০০ কোটি পার করলো 'পদ্মাবত'
কোহলি-স্মিথকে পেছনে ফেলে পুরস্কার জিতলেন মুশফিককোহলি-স্মিথকে পেছনে ফেলে পুরস্কার জিতলেন মুশফিক
কে সবচেয়ে অলস?কে সবচেয়ে অলস?
লেডিস টয়লেট স্যার!লেডিস টয়লেট স্যার!