JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কীভাবে বুঝবেন ভুল মানুষের সঙ্গে প্রেম করছেন?

লাইফ স্টাইল 20th Apr 2016 at 1:48pm 195
কীভাবে বুঝবেন ভুল মানুষের সঙ্গে প্রেম করছেন?

মানুষ যখন প্রেমে পড়ে, তখন বুঝতে পারে না—ভুল মানুষের প্রেমে পড়েছে, না সঠিক মানুষকে বেছে নিয়েছে। এটা শুরুতে বোঝা সম্ভবও নয়। তবে কিছুদিন গেলে আসল মানুষটিকে ঠিকই চিনতে পারবেন। কিছু বিষয় ভালো করে লক্ষ করলেই বুঝবেন, তার সঙ্গে প্রেম করা ঠিক হচ্ছে কি না।

★ কীভাবে বুঝবেন ভুল মানুষের সঙ্গে প্রেম করছেন? আসুন জেনে নিই....

১. প্রেম করার সময় সঙ্গীর সামনে যদি নিজের মনমতো কিছু করতে না পারেন, তাহলে বিয়ের পর কীভাবে করবেন? এখনই নিজের ভালোলাগা, পছন্দের বিষয়টি সঙ্গীর কাছে প্রকাশ করার সাহস পান না, ভবিষ্যতে কী করবেন? এখনই সময়, এই ভুল মানুষের কাছ থেকে ফিরে আসুন।

২. প্রতিটি দিনই যদি আপনাদের ঝগড়া হয়, তাহলে বুঝবেন এই সম্পর্ক কখনোই সুখের হবে না। এর থেকে ভালো দুজন নিজেদের সম্মতিতে আলাদা হয়ে যান।

৩. আপনি যদি মনে করেন, নিজের পরিবার বা বন্ধুদের সঙ্গে সঙ্গীকে পরিচয় করিয়ে দেওয়ার কোনো প্রয়োজন নেই, তাহলে বুঝবেন এই মানুষটি আপনার জীবনে ততটা গুরুত্বপূর্ণ নয়। শুধু শুধু তার সঙ্গে সম্পর্ক বাড়িয়ে লাভ কী?

৪. আপনার সঙ্গী যদি প্রতিমুহূর্তেই আপনাকে বিরক্ত করে, সন্দেহ করে, তাহলে তাঁর কাছ থেকে যত তাড়াতাড়ি সম্ভব দূরে সরে আসুন। না হলে সারা জীবন আফসোস করতে হবে।

৫. আপনার যদি মনে হয়, এই সঙ্গীকে বিয়ে করা ঠিক হবে না, তাহলে তাঁর সঙ্গে প্রেম করে লাভ কী? যাঁর কারণে আপনি হাসতে ভুলে গেছেন, যাঁর প্রতি আপনার বিন্দুমাত্র টান নেই তাঁর সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার কোনো মানে নেই।

৬. প্রতিদিন নিয়ম করে দেখা করা, খোঁজখবর নেওয়ার বাইরে কোনো উত্তেজনা নেই সম্পর্কের মাঝে। এমন রসকসবিহীন মানুষের সঙ্গে কখনোই সুখী হতে পারবেন না।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)