JanaBD.ComLoginSign Up

সালমান খানের নিরাপত্তায় ১০০০ পুলিশ মোতায়েন!

সিনেমা জগৎ 21st Apr 2016 at 9:05pm 800
সালমান খানের নিরাপত্তায় ১০০০ পুলিশ মোতায়েন!

বলিউড অভিনেতা সালমান খানের ব্যস্ত যাচ্ছে পরবর্তী সিনেমা সুলতান-এর শুটিং নিয়ে। ছবিটির শুটিংয়ের প্রয়োজনে তিনি এখন ভারতের উত্তর প্রদেশের মুজাফ্ফরনগর অবস্থান করছেন। তাকে ভক্তদের থেকে নিরাপত্তা দিতে মোতায়েন করা হয়েছে ১০০০ পুলিশ।

সুলতান সিনেমার শুটিং হচ্ছে মুজাফ্ফরনগরের বিহারগড় নামের একটি গ্রামে।

সালমান খান গ্রামে এসেছেন শোনার পর থেকেই একনজর দেখার জন্য ভিড় জমাচ্ছেন তার ভক্তরা। কিন্তু শুটিংয়ে যেন কোনো প্রকার সমস্যা না হয় সে জন্য নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।

উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী অখিলেশ যাদব নিজে এ বিষয়টি তদারকি করছেন বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। শুটিংয়ে সব ধরনের বিশৃঙ্খলা প্রতিরোধ এবং কেউ যেন শুটিংয়ের ছবি তুলতে না পারে তা খেয়াল রাখবে ১০০০ পুলিশ।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, মঙ্গলবার রাতে এক ডজন গাড়ির বহর নিয়ে সালমান সেই গ্রামে আসেন। গ্রামের একটি ফার্মহাউজে থাকছেন তিনি। গ্রামের মানুষ যখন সালমানের আসার বিষয়টি জানতে পেরেছে তখন থেকেই দলে দলে ভিড় জমাচ্ছেন। কিন্তু নিরাপত্তার কারণে তারা কাছে যেতে পারছেন না।

সূত্রটি জানায়, ভক্তদের চোখ এড়াতে সালমান খান ফার্মহাউজের পেছনের গেট নিয়ে যাতায়াত করছেন। তার সঙ্গে সব সময় ২০ জন দেহরক্ষী থাকছে। হার্মহাউজের দিকে যাওয়ার রাস্তা সাধারণ জনগণের জন্য বন্ধ করে দেয়া হয়েছে।

বুধবার বিকেল থেকে সিনেমার শুটিং শুরু হয়েছে। শুটিংয়ের প্রয়োজনে তৈরি করা হয়েছে বিশেষ সেট। সেখানে পুরো ‘হরিয়ানার’ আবহ তৈরি করা হয়েছে বলে জানা গেছে।

ছবিটিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন অানুশকা শর্মা। কিন্তু শুটিং সেটে দেখা যায়নি এ নায়িকাকে। পরবর্তীতে জানা গেছে, সুলতান সিনেমায় তার অংশের শুটিং শেষ করেছেন আনুশকা। এখন তিনি ব্যস্ত তার প্রযোজনা সংস্থার ফিলাউরি সিনেমার শুটিং নিয়ে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)