JanaBD.ComLoginSign Up
জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

আপনার বন্ধুটির স্বভাব চরিত্র কেমন তা কিভাবে বুঝবেন!

লাইফ স্টাইল 22nd Apr 16 at 2:40pm 696
আপনার বন্ধুটির স্বভাব চরিত্র কেমন তা কিভাবে বুঝবেন!

জ্যোতিষীরা বলেন, মানুষের আচার আচরণ এবং চারিত্রিক বৈশিষ্ট্যের ওপরে জন্মতারিখের এক ধরণের প্রভাব রয়েছে। অনেকেই এই ধরণের কথার ওপর বিশ্বাস রাখেন না। কিন্তু একই জন্মগত তারিখের মানুষদের মাঝে আসলেই চারিত্রিক বৈশিষ্ট্যের বেশ কিছু মিল খুঁজে পাওয়া যায়। বিশ্বাস না হলে দেখে যাচাই করে নিন, জন্মের তারিখের সঙ্গে চারিত্রিক মিল খুঁজে পাওয়া যায় কিনা।

জন্ম তারিখ যদি ১, ১০, ১৯, ২৮ হয় তাহলে আপনার জন্ম সংখ্যা ১। যদি ২, ১১, ২০, ২৯ হয় তাহলে ২। যদি ৩, ১২, ২১, ৩০ হয়, তাহলে ৩। যদি ৪, ১৩, ২২, ৩১ হয়, ৪। যদি ৫, ১৪, ২৩ হয়, তাহলে ৫। যদি ৬, ১৫, ২৪ হয়, তাহলে ৬। যদি ৭, ১৬, ২৫ হয়, তাহলে ৭। যদি ৮, ১৭, ২৬ হয়, তাহলে ৮। যদি ৯, ১৮, ২৭ হয়, তাহলে আপনার সংখ্যা হচ্ছে ৯।


জন্ম সংখ্যা ১ হলে : আপনি অনেক উচ্চাভিলাষী এবং জেদি ধরণের একজন মানুষ। নিজেকে প্রতিনিয়ত উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য আপনি অনেক কঠোর পরিশ্রম করে চলেছেন। বর্তমানে যদি বেশি সফলতা নাও পান তবে আপনার হাতে সফলতা নিশ্চিত ভাবেই আসবে। আপনি মোটেও স্বার্থপর নন।

কিন্তু মানুষ আপনাকে অনেক গম্ভীর ভেবে আপনার সঙ্গে বেশ কম মেলামেশা করেন এবং আপনাকে স্বার্থপর ভেবে থাকেন। আপনি কাউকে ভালোবাসলে অনেক বেশি ভালোবাসেন। এমনকি সকল ভুল মাফ করে ভালবাসতেও আপনি পারেন। আপনাকে বোঝার মতো কম মানুষই রয়েছে পৃথিবীতে।


জন্ম সংখ্যা ২ হলে : আপনি অত্যন্ত সৎ একজন মানুষ। মাঝে মাঝে আপনি সততার জন্য অনেক বিপদেও পরে থাকেন তারপরও আপনি সৎ থাকাই ভালো মনে করেন। আপনি নিজের দায়িত্বজ্ঞান সম্পর্কে অনেক বেশি সচেতন।

মানুষ আপনাকে একজন বিশ্বাসযোগ্য বন্ধু ভাবেন। মানুষ খুব সহজেই আপনাকে বিশ্বাস করে। এবং আপনি সেই বিশ্বাসের মর্যাদা রাখেন।আপনি একই সঙ্গে বেশ মজার একজন মানুষ এবং আপনার চিন্তাধারা আর দশজনের তুলনায় খুবই আধুনিক।


জন্ম সংখ্যা ৩ হলে : আপনি অনেক আত্মকেন্দ্রিক একজন মানুষ। নিজের নতুন নতুন চিন্তা ও তত্ত্ব আপনার কাছে খুব বেশি গুরুত্বপূর্ণ। আপনি নিজের এইসকল চিন্তাভাবনা নিয়ে অনেকটা সময় পার করে দেন। তবে সবচাইতে ভালো কথা হচ্ছে চিন্তা ভাবনা করে আপনি সঠিক সিদ্ধান্ত নিয়ে থাকেন।

এক্ষেত্রে আপনাকে অনেক স্মার্ট চিন্তাশীল মানুষ বলা চলে। তবে আপনার সিদ্ধান্তটি অনেক মানুষের কাছে গ্রহন যোগ্য নাও হতে পারে। এমনটা হলেও আপনি আপনার সিদ্ধান্তে অটল থাকেন।


জন্ম সংখ্যা ৪ হলে : আপনি পুরোপুরি দর্শন তত্ত্বে বিশ্বাসী একজন মানুষ। আপনি অনেক বেশি আবেগিও বটে। আপনার চিন্তাভাবনা আপনার বন্ধু বান্ধব এবং অন্য সবার থেকে সম্পূর্ণ আলাদা। আপনার মধ্যে ইনটুইশন ক্ষমতা আছে।

অনেক ধরনের ঘটনা ঘটার আগে থেকেই আঁচ করে ফেলার ক্ষমতা আপনার আছে। মানুষ বেশিরভাগ সময় আপনাকে ভুল বুঝে দূরে চলে যায়। আপনি কোন ধরণের মানুষ তা মানুষজন একেবারেই বুঝতে পারে না।এমনকি পরিবারের অতি আপনজনও আপনাকে আপনার প্রাপ্য সম্মান দিতে পারেন না।


জন্ম সংখ্যা ৫ হলে : আপনি বেশ ‘ডমিনেটিং’ স্বভাবের একজন মানুষ। আপনি আত্মনির্ভরশীলটা এবং স্বাধীনতা অনেক বেশি পছন্দ করেন। আপনি নেতৃত্ব দিতে পছন্দ করেন।অনেক ক্ষেত্রেই আপনি ভাবেন ‘সব কিছু আমার মতো করে হতে হবে’। আপনি নিজে অনেক বেশি স্বাবলম্বী। আপনি আপনার নিজের ও পছন্দের মানুষের জন্য অনেক বেশি কষ্ট করতে পারেন।তবে যদি তারা আপনার কথা মতো চলেন।


জন্ম সংখ্যা ৬ হলে : আপনি অনেক বেশি হাসিখুশি এবং সেনসিটিভ স্বভাবের।মানুষ আপনাকে অনেক বেশি পছন্দ করে থাকেন। আপনি প্রায় সকলের কাছেই বেশ জনপ্রিয় একজন ব্যক্তি। আপনার আন্তরিকতা ও ভালোবাসামাখা আচার আচরণের কারনে সবাই আপনার সঙ্গ পছন্দ করে।

তবে একই সঙ্গে আপনার সেনসিটিভ স্বভাবের কারণে মানুষজন কিছুটা দূরে দূরে থাকেন। আপনি নিজেকে প্রতিনিয়ত আরও বেশি চিন্তা ভাবনায় উন্নত করতে চান। আপনি ভালোবাসা দিয়ে সব কিছু জয় করতে চান। আপনি মানুষকে অনেক বেশিই ভালোবাসেন।


জন্ম সংখ্যা ৭ হলে : আপনি একজন হাসিখুশি ও উদ্বেগহীন মানুষ। আপনি একই সঙ্গে সমঝোতায় বিশ্বাসী একজন মানুষ। আপনি একজনের ভালো করলে সেও আপনার ভালো করবে এই ধরণের চিন্তা করেন আপনি। আপনি খুব ভালো একজন শ্রোতা।

আপনি আপনার সকল আপনজনের কাছে জনপ্রিয় এই কারণে যে আপনি সকলের হাসিমুখ দেখতে পছন্দ করেন।অনেক বেশি সমস্যা ও দুশ্চিন্তাও আপনি ঝেড়ে ফেলে তা সমাধানের চেষ্টা করতে পারেন। আপনাকে কোন ধরনের চিন্তা ও উদ্বেগ স্পর্শ করতে পারে না। সব কিছু ঠাণ্ডা মাথায় চিন্তা করার অসাধারণ ক্ষমতা রয়েছে আপনার।


জন্ম সংখ্যা ৮ হলে : আপনি অনেক চার্মিং ও এনার্জেটিক ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ। আপনি খুব ঘুরে বেড়ানো পছন্দ করেন।‘জীবন একটিই, যতটা মজা করে নেওয়া সম্ভব করে নেয়া উচিৎ’ এই ধরণের চিন্তা করেন আপনি। আপনার মধ্যে কোনো মেকি ভাব নেই।

আপনি যেমন ঠিক তেমনই সবার সামনে নিজেকে উপস্থাপন করেন এবং করতে পছন্দ করেন। মানুষজন বেশীরভাগ সময় আপনার সোজাসাপ্টা কথা বলার ধরন অপছন্দ করে থাকে। কিন্তু আপনি নিজের চিন্তাটাকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন।


জন্ম সংখ্যা ৯ হলে : আপনি খুব ভাগ্যে বিশ্বাসী একজন মানুষ। আপনি জীবনকে সৃষ্টিকর্তার উপহার হিসেবে দেখেন। কারণ আপনি অনেক আশাবাদী একজন মানুষ। আপনি জীবনে যা চেয়েছেন তার বেশিরভাগি পেয়েছেন এবং পাবেন বলে আশা করেন।

যে কারণে আপনি নিজের ভাগ্যের ওপর ভরসা করে চলতেই বেশি পছন্দ করেন। এবং আপনি আপনার পাওয়া নিয়ে গর্ববোধ করেন সবসময়। আপনি আপনার আপনজন এর জন্য অনেক কিছুই করে থাকেন। আপনার পথ অনেকেই অনুসরণ করেন।

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 18 - Rating 6.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
হেয়ার স্টাইল দেখে জেনে নিন ছেলেদের স্বভাব হেয়ার স্টাইল দেখে জেনে নিন ছেলেদের স্বভাব
Yesterday at 8:54am 354
আপনার সুখের রহস্য কী? আপনার সুখের রহস্য কী?
Mon at 3:10pm 173
জানেন, কোন পাঁচটি জিনিসের জন্য যৌনতা ছাড়তে রাজি পুরুষরা? জানেন, কোন পাঁচটি জিনিসের জন্য যৌনতা ছাড়তে রাজি পুরুষরা?
Mon at 8:07am 584
৬টি লক্ষণ দেখে জেনে নিন কারা আপনাকে গোপনে হিংসা করেন ৬টি লক্ষণ দেখে জেনে নিন কারা আপনাকে গোপনে হিংসা করেন
Sun at 6:01pm 419
ছেলেরা প্রথম দেখায় মেয়েদের যে বিষয়গুলো খেয়াল করে ছেলেরা প্রথম দেখায় মেয়েদের যে বিষয়গুলো খেয়াল করে
Sun at 12:18pm 293
আপনার ভাগ্যে সর্বনাশ ডেকে আনতে পারে ছেঁড়া টাকা! আপনার ভাগ্যে সর্বনাশ ডেকে আনতে পারে ছেঁড়া টাকা!
Sat at 5:55pm 287
যেভাবে বুঝবেন আপনার সঙ্গী এখনও তার সাবেককে ভালোবাসে যেভাবে বুঝবেন আপনার সঙ্গী এখনও তার সাবেককে ভালোবাসে
Fri at 5:10pm 216
মন ভালো রাখতে যা করতে পারেন মন ভালো রাখতে যা করতে পারেন
Fri at 11:18am 233

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

আসছে জিয়াওমি রেডমি নোট ৫, দাম কমবে আগেরটার
জগড়া বাাঁধিয়ে ফেলি
খোদার আশীর্বাদ!
ঝগড়া বাঁধিয়ো না
মূত্রনালির সংক্রমণের যন্ত্রণা থেকে বাঁচার অব্যর্থ কিছু উপায়
নিয়মের জাঁতাকলে পড়ার মুখে সালমানের ‘‌টাইগার জিন্দা হ্যায়’‌
৩ গোল দিয়ে তিনটি হজম লিভারপুলের!
চার্জিংয়ের সময় ফোন দ্রুত চার্জ করা যায় যেসব সহজ উপায়ে