JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

দীর্ঘদিন পর একসঙ্গে চলচ্চিত্রে ওমর সানি-মৌসুমী

সিনেমা জগৎ 22nd Apr 2016 at 3:21pm 578
দীর্ঘদিন পর একসঙ্গে চলচ্চিত্রে ওমর সানি-মৌসুমী

দীর্ঘদিন পর চলচ্চিত্রে জুটি বাঁধছেন বাস্তব জীবনের জুটি ওমর সানি ও মৌসুমী। কিছু নাটক ও টেলিফিল্মে তাঁদের জুটি বেঁধে কাজ করতে দেখা গেলেও চলচ্চিত্রে এই জনপ্রিয় জুটির কোনো ছবি নেই বেশ কয়েক বছর ধরেই।

বদিউল আলম খোকন পরিচালিত ‘হারজিৎ’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তাঁরা। ছবির শুটিং আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

ওমর সানি-মৌসুমী ছাড়াও ছবিতে থাকছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল ও নায়িকা মাহিয়া মাহি।

পরিচালক খোকন বলেন, “ওমর সানি-মৌসুমী অনেক জনপ্রিয় জুটি। একসময় এই জুটির চলচ্চিত্র ছিল দারুণ ব্যবসাসফল। তাঁরা ইদানীং বেশ কিছু টেলিফিল্মে কাজও করেছেন, কিন্তু চলচ্চিত্রে তাঁদের দেখা যায়নি অনেক দিন। আমি আমার ‘হারজিৎ’ ছবিতে তাঁদের চুক্তিবদ্ধ করেছি। তাঁরা দুজনই অনেক ভালো অভিনয়শিল্পী। এই জনপ্রিয় জুটি ছবিকে আরো শক্তিশালী করবে বলে আমি মনে করি।”

ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ‘ছবির গল্পটা আসলে ওমর সানি আর মৌসুমীকে কেন্দ্র করে। টাকা নিয়ে মূলত দ্বন্দ্বে জড়াবে তারা। গল্পে দেখা যাবে মৌসুমী একজন ব্যাংক কর্মকর্তা। একসময় সেখান থেকে টাকা লোপাট হয়। দেখা যায় যে এই টাকা লোপাটের ঘটনায় মৌসুমী জড়িত। কিন্তু বিষয়টি মেনে নিতে পারে না তার ছোট বোন মাহি। নায়ক সজল ও মাহি মিলে খুঁজে বের করে আসলে কাজটি কে করেছে।’

ছবির অভিনয়শিল্পীদের ব্যাপারে পরিচালক খোকন বলেন, ‘আমি যেহেতু ছোটপর্দার সজলকে মেইন হিরো হিসেবে নিয়েছি, তাই প্রথম থেকেই চাইছিলাম তার সঙ্গে যদি শক্তিশালী অভিনেতাদের নিয়ে কাজটি করাতে পারি, তবে ছবিটি পূর্ণতা পাবে। ভালো একটি ছবির জন্য যেমন ভালো একটি চিত্রনাট্য দরকার, তেমনি দরকার ভালো শিল্পী। ওমর সানি, মৌসুমী, সজল, মাহি ও মিশা সওদাগর আমার ছবির মূল শিল্পী। আমার মনে হয়, দর্শককে আমি ভালো একটি ছবি উপহার দিতে পারব।’"


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)