JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

প্রতি রাতেই মোবাইল ফোনে সানির গল্প

সিনেমা জগৎ 22nd Apr 2016 at 8:06pm 1,158
প্রতি রাতেই মোবাইল ফোনে সানির গল্প

ছিলেন পর্নো তারকা, এরপর হলেন বলিউড অভিনেত্রী। শোনা যাচ্ছে, সিনেমার প্রযোজনায় নামছেন তিনি। সানি লিওনের প্রতিভার যেন শেষ নেই। এবার লেখক হিসেবে আবির্ভাব ঘটছে এ বলিউড সেনসেশনের।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, শিহরণ জাগানো প্রেমের গল্প নিয়ে ‘সুইট ড্রিমস’ নামের একটি বই লিখেছেন সানি লিওন। আর জুগারনট ডটইন (Juggernaut.in ) ওয়েবসাইট থেকে স্মার্টফোনের বুক অ্যাপস নামিয়ে প্রতিদিন রাত দশটায় এ বইয়ের গল্প শুনতে পারবেন সানি ভক্তরা। বইয়ে মোট সাতটি অংশ থাকছে। আর প্রতি রাতে একটি করে অংশ প্রকাশ করা হবে।

এর আগে বইটি সম্পর্কে এক সাক্ষাৎকারে সানি লিওন বলেছিলেন, ‘ভক্তদের কাছে পৌঁছানোর জন্য এ বিষয়টি আমার খুবই ভালো লেগেছে। আমি মনে করি, এটি খুব মজার অভিজ্ঞতা হবে এবং খুব ভালো সাড়া ফেলবে।’

মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজের বইয়ের প্রচ্ছদও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন সানি। সানির বইয়ের এ গল্পগুলো ছেলে মেয়ে দুই ধরনের পাঠকের কথা মাথায় রেখেই লেখা হয়েছে। এ গল্পের মাধ্যমে দুই ধরনের পাঠকই সমান অনুভূতি পাবে বলে জানা গেছে।

সানি এখন তার পরবর্তী সিনেমা ওয়ান নাইট স্ট্যান্ড’র মুক্তির অপেক্ষায়। ২২ এপ্রিল মুক্তির কথা থাকলেও পরে তা পিছিয়ে ৬ মে নির্ধারণ করা হয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)