JanaBD.ComLoginSign Up

ত্বক ও চুলের যত্নে গ্লিসারিন!

রূপচর্চা/বিউটি-টিপস 23rd Apr 2016 at 2:27pm 735
ত্বক ও চুলের যত্নে গ্লিসারিন!

আমাদের দেশের আবহাওয়ায় ত্বক ও চুল ঠিক রাখা খুবই কষ্টকর! আমরা কত কিছুই না করি ত্বক আর চুলের যত্নে। এবার আর চিন্তা নেই। সবকটি বিউটি প্রডাক্টকে বাদ দিয়ে দিন। এবার গ্লিসারিন দিয়েই চলবে আপনার চুল ও ত্বকের পরিচর্যা। ত্বক ও চুলে নিয়মিত গ্লিসারিনের ব্যবহার আপনাকে করে তুলবে আকর্ষণীয়। ফিরিয়ে আনবে হারিয়ে যাওয়া গ্লামার।


ত্বকের যত্নে গ্লিসারিন
গ্লিসারিন ত্বককে সুন্দর ও তারুণ্যে ভরিয়ে তোলে। মুখে, হাঁটুতে ও কনুইয়ে এক চিলতে গ্লিসারিন লাগিয়ে দেখুন, রুক্ষতা হাওয়া হয়ে যাবে। বিরক্তিকর ব্রণ, অ্যাকনে, ব্ল্যাকহেডস থেকে রেহাই দেয় গ্লিসারিন। ত্বকের কোষ উন্নত করে।

ত্বককে জীবাণুর সংক্রমণ ও তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে বাঁচায় গ্লিসারিন।

হাইগ্রোস্কোপিক গুণ থাকায় ত্বকের ক্ষয়ক্ষতি মেরামতি করে গ্লিসারিন। পানিতে গ্লিসারিন মিশিয়ে লাগালে ত্বক সজীবতা ফিরে পায়। ত্বক ময়েশ্চারাইজড হয়। বলিরেখা নির্মূল করতে সাহায্য করে গ্লিসারিন। ত্বকের তারুণ্য ধরে রাখে।


চুলের যত্নে গ্লিসারিন
একটুখানি গ্লিসারিন স্কাল্পকে ঠাণ্ডা করে খুশকি দূর করে। কোঁকড়া চুলে নিয়মিত গ্লিসারিন লাগালে তফাৎটা বুঝতে পারবেন। চুলে পুষ্টি ও ময়েশ্চার জোগায় গ্লিসারিন।

সুস্থ, স্বাভাবিক চুল পেতে পারেন আপনি। অনেকের স্কাল্প চুলকোয়, সেই জ্বালা থেকে বাঁচায় গ্লিসারিন। চুলকে ময়েশ্চারাইজ় করে লম্বা হতে সাহায্য করে গ্লিসারিন। চুল পড়ার সমস্যা থেকে বাঁচায় গ্লিসারিন।"

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 12 - Rating 4.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)