JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বলতে পারেন, সানি লিওনের জীবনে সবচেয়ে বড় ঝুঁকিটি কি ছিল?

সিনেমা জগৎ 25th Apr 2016 at 10:23am 929
বলতে পারেন, সানি লিওনের জীবনে সবচেয়ে বড় ঝুঁকিটি কি ছিল?

বিতর্কিত একটি দুনিয়া থেকে বলিউড নায়িকা হয়ে ওঠা। এই যাত্রাপথে তার প্রথম সোপান ছিল টেলিভিশন রিয়েলিটি শো বিগ বস। এই শো-র মাধ্যমেই ভারতে এসেছিলেন তিনি। আর তারপর বলিউডে অভিষেক। বর্তমানে বলিউডের এ নায়িকা বলছেন, তার জীবনে তিনি অনেক বড় ঝুঁকি নিয়েছেন। কিন্তু এদের মধ্যে সবচেয়ে বড় ঝুঁকিটা ছিল চার-পাঁচ বছর আগে।

'ওয়ান নাইট স্ট্যান্ড' সিনেমার প্রচারের পাশাপাশি সানি এখন ব্যস্ত তাঁর লেখা গল্পের কাজে। সিনেমার প্রচারের মাঝে সানি নিজের জীবনের নানা দিক নিয়ে কথা বলছেন। এই

যেমন ইন্দো-কানাডিয়ান বিতর্কিত তাকা থেকে বলিউড তারকা বনে যাওয়া এই অভিনেত্রী বলছেন, ভারত আসার সিদ্ধান্তটাই তার কাছে সবচেয়ে বড় ঝুঁকির ছিল।

কারণ হিসেবে তিনি বলছেন, সেই সময় তিনি সেই বিতর্কিত ইন্ড্রাস্ট্রিতে বেশ বড় তারকা বনে গিয়েছিলেন। চারদিকে তার নাম-খ্যাতি ছড়িয়ে পড়েছে এবং অর্থের দিক থেকেও অনেক ভালো অবস্থানে ছিলেন তখন। সেই সময় বলিউডে এসে জায়গা পাকা করতে না পারলে তার ক্যারিয়ার শেষ হয়ে যেতে বলে আশঙ্কা করলেন সানি লিওন।

ভারতে আসার পর প্রথম ক'টা মাস ক্যারিয়ার নিয়ে অনেক আশঙ্কায় ছিলেন এই অভিনেত্রী। কিন্তু দিন যতই যাচ্ছে তার সেই আশঙ্কা কমতে লাগলো। বর্তমানে যেভাবে ভারতীয় দর্শকেতা তাকে গ্রহণ করে নিয়েছে তাতে আপ্লুত সানি। এখন তিনি বলিউডে নানা ধরনের চরিত্রে অভিনয় করতে চান বলে জানিয়েছেন।

এদিকে, কোনো ছবির চরিত্রে নয়, বাস্তবে কলম ধরতে চলেছেন সানি। অন্তত ১২ থেকে ১৫টি ছোট গল্প লিখবেন নায়িকা। প্রত্যেকটি গল্প প্রায় ২০০০ শব্দের মধ্যে হবে। বইটি লেখা শেষ হয়ে গেলে অনলাইনে পাওয়া যাবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 4.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)